সরাইপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সংগ্রহ শুরু

    চট্টগ্রাম মেইল : সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদকমুক্ত সুখী স্বনির্ভর সমৃদ্ধশীল বাংলাদেশ গড়তে বাংলাদেশ আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে একযোগে কাজ করার আহবান জানিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন।

    মেয়র বলেন মাননীয় প্রধান মন্ত্রী ২০২১ সালের মধ্যে বাংলাদেশকে মধ্য আয়ের দেশ ও ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ রূপান্তরের ঘোষনা দিয়েছেন। তাই লক্ষ্য মাত্রাকে সামনে রেখে দলের নেতা-কর্মীদের কাজ করে যেতে হবে।

    তিনি গত সোমবার বিকেলে নগরীর ১২নং সরাইপাড়া ওয়ার্ডে সরাইপাড়া সিটি কর্পোরেশন কলেজে বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য পদর নবায়ন ও ফরম বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ নুরুল আমিন।

    নবায়ন ও ফরম বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী। এতে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান।

    অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কাউন্সিলর ড.নিছার উদ্দীন আহমদ মঞ্জু, ওয়ার্ড আওয়ামীগ নেতা অধ্যাপক আসলাম হোসেন, শওকত আলী, লুৎফুল হক খুশি, মো. ইসলাম খান, ডা.নুরুল ইসলাম, মো. আলমগীর, জাহানারা সাবের, গিয়াস উদ্দীন, রাজ্জাক,মুরাদ,হালিম প্রমুখ।

    পরে সদস্যদের মাঝে নবায়ন ও সদস্য পদের ফরম বিতরন করা হয়।

    বিএম/রাজীব…