বাংলাদেশ, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯ - ৬:০১ : পিএম


Tweet

প্রকাশ: ২০১৯-০৪-১৮ ২২:০০:৪৮ পড়তে সময় লাগবে 1 মিনিট

ট্রেনে কাটা পড়ে চসিক সেবক নিহত

ট্রেনে কাটা পড়ে চসিক সেবক নিহত

চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম সিটি করপোরেশনের ময়লাবাহি ট্রাক ও চলন্ত ট্রেনের সংঘর্ষ রুখতে গিয়ে নিজেই ট্রেনের চাকার নিচে গেলেন আজিজ। নিজের জীবন দিয়ে বড় দুর্ঘটনায় অনেক হতাহতের ঘটনা থেকে রক্ষা করল চসিকের এ সেবক।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আমিন জুট মিলস উত্তর গেটে নাজিরহাট রেল লাইনে ট্রেনে কাটা পড়ে নিহত হয় আজিজ। নিহত আজিজের গ্রামের বাড়ি হবিগঞ্জ বলে জানা গেছে।

রেলওয়ে থানার (জিআরপি) ওসি মোস্তাফিজুর ভূইঁয়া ঘটনার সত্যতা নিশ্চিত করলেও বিস্তারিত জানাতে পারেন নি। তিনি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমাদের ষোলশহর স্টেশন ক্যাম্পের সাব ইন্সপেক্টর জাকির ঘটনাস্থলে গেছেন। এ ব্যাপারে জাকিরকে ফোন করা হলে তিনি জানান আমি এখন ঘটনাস্থলে রওনা হয়েছি।

স্থানীয় প্রতক্ষ্যদর্শীরা জানান, সন্ধ্যা সাড়ে ৭টার সময় চসিকের একটি ময়লার ট্রাক আমিন জুট মিলের উত্তর গেইটে রেল লাইনের পাশে ময়লার স্তুপে ময়লা ফেলতে যাচ্ছিল। এমন সময় একটি ট্রেন দ্রুত গতিতে ট্রাকের দিকে আসতে দেখে ট্রাক থেকে লাফিয়ে ট্রেনটিকে সিগন্যাল দেওয়ার চেষ্টা করে আজিজ। কিন্তু ততক্ষনে ট্রেন তার শরীরের উপর দিয়ে চলে যায়।

স্থানীয়রা বলেন, নিজে লাফিয়ে পড়ে রেল লাইন থেকে ট্রাক সরিয়ে নিতে সহায়তা করলেও ট্রেনের নিচে কাটা পড়ে মর্মান্তিক মৃত্যুবরণ করে সেবক আজিজ। ট্রেন ও ময়লাবাহী ট্রাকের সংঘর্ষে বড় ধরনের হতাহতের ঘটনা থেকে রক্ষা পায়।

বিএম/রাজীব…

শেয়ার করুন :

ট্যাগ :



লাইভ টিভি•LIVE