মায়ের গর্ভে যমজ শিশুর মারামারি!(ভিডিও)

    আন্তর্জাতিক ডেস্ক : যুগ যুগ ধরে যমজ মানুষ সব সময়ই মানুষের আগ্রহের অনেকটাকে আকর্ষণ করে রেখেছে। অনেকের ধারণা যমজ ছেলেমেয়েদের চিন্তাভাবনা, অভ্যাস বা ভালো লাগা-মন্দ লাগা অনেকটা এক রকমের হয়ে থাকে। তাদের হাসি-আনন্দও মিশে থাকে একে অন্যের সঙ্গে।

    আবার যমজ ভাইবোনদের মধ্যে যখনতখন ঝগড়াও হয়। তাদের মধ্যে যেমন মিল থাকে তেমনি খুনসুটিও। কিন্তু তাই বলে মায়ের গর্ভেও এমনটা হবে, তা আশাতীত। এমনই এক আজব ভিডিও দেখে দারুন বিস্মিত হয়েছেন স্বয়ং চিকিৎসকরাও।

    ঘটনাটি ঘটেছে চীনের ইয়ানচুন এলাকায়। এ ধরনের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিও-তে দেখা যাচ্ছে, রীতিমতো মারামারি করছে যমজ সন্তানরা। জানা গেছে, নিয়মমাফিক চেকআপের জন্য চিকিৎসকের কাছে গিয়েছিলেন ৪ মাসের অন্তঃসত্ত্বা এক নারী। চেম্বারে চিকিৎসক তার আল্ট্রাসাউন্ড করেন। সেখানেই দেখা যায়, মাতৃগর্ভে মারপিট শুরু করে দিয়েছে তার যমজ সন্তানরা। পুরো ঘটনাটাই মোবাইলে রেকর্ড করে রাখেন ওই নারীর স্বামী।

    https://youtu.be/_-1dkZbw4Sc
    সেই ভিডিও

    ভিডিওটি গত বছরের। সদ্যই যমজ কন্যাসন্তানের জন্ম দিয়েছেন ওই নারী। তাদের নাম রাখা হয়েছে চেরি ও স্ট্রবেরি। সন্তান জন্মের পর তাদের বাবা ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে ভাইরাল হয়ে যায়।

    বিএম/রনী/রাজীব