ঠাকুরগাঁওয়ে ক্ষুদ্রসেচ উন্নয়ন প্রকল্পের জোনাল অফিসের ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

বিএম ডেস্ক : ঠাকুরগাঁওয়ে কৃষি উন্নয়ন কর্পোরেশনের বৃহত্তর বগুড়া ও দিনাজপুর জেলা ক্ষুদ্রসেচ উন্নয়ন প্রকল্পের আওতায় তিনতলা বিশিষ্ট জোনাল অফিস ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

শনিবার বিকেলে ঠাকুরগাঁও শহরের বিএডিসি এলাকায় তিনতলা বিশিষ্ট জোনাল অফিস ভভনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য ও সাবেক পানিসম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন।

এসময় ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত জেলা প্রশাসন (সার্বিক) নুর কুতুবুল আলম, ঠাকুরগাঁও বিএডিসির বীজ প্রক্রিয়াজাত কেন্দ্রের উপ-পরিচালক মিজানুর রহমান, বিএডিসির আলু বীজ কেন্দ্রে উপ-পরিচালক উৎপল কুমার শাহা, বীজ প্রক্রিয়াজাত কেন্দ্রের উপ-পরিচালক তাজুল ইসলাম, বিএডিসির দিনাজপুর অঞ্চলের নির্বাহী প্রকৌশলী সাবিহা জামাল, বিএডিসির বগুড়া অঞ্চলের প্রকল্প পরিচালক শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বৃহত্তর বগুড়া ও দিনাজপুর জেলা ক্ষুদ্রসেচ উন্নয়ন প্রকল্পের আওতায় ও ঠাকুরগাঁও বিএডিসির (সেচ) বাস্তবায়নে ক্ষুদ্রসেচ উন্নয়ন প্রকল্পের তিনতলা বিশিষ্ট জোনাল অফিস ভবনের নির্মাণ কাজের ব্যয় ধরা হয় প্রায় দেড় কোটি টাকা।

বিএম/রনী/রাজীব