বাংলাদেশ, রোববার, ১৮ আগস্ট ২০১৯ - ৬:৪১ : এএম


Tweet

প্রকাশ: ২০১৯-০৪-২৪ ২২:২৪:৩৩ পড়তে সময় লাগবে 1 মিনিট

মেয়রের মহানুভবতা : হার্টের চিকিৎসার জন্য বোয়ালখালীর অদ্রি পেল আর্থিক অনুদান

মেয়রের মহানুভবতা : হার্টের চিকিৎসার জন্য বোয়ালখালীর অদ্রি পেল আর্থিক অনুদান

চট্টগ্রাম মেইল : আতঙ্কিত মায়ের কোলে শিশুটির নাম অদ্রি দাশ। সে তার বাবা মার সাথে বোয়ালখালীর পোপাদিয়া গ্রাম থেকে এসেছে চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছিরের সাথে দেখা করতে।

ছোট্ট শিশু অদ্রি দাশের হার্ট ছিদ্র হয়ে গেছে। দেশে ইতিমধ্যে বিভিন্ন হাসপাতাল ও চিকিৎসকের কাছে তার চিকিৎসা করাতে গিয়ে পরিবার অনেকটা নিঃস্ব। নারী ছেড়া ধন অদ্রিকে বাঁচাতে পাগল প্রায় পিতা মাতা, কারণ বিদেশে চিকিৎসার জন্য প্রচুর টাকার প্রয়োজন।

বাবা একজন সামান্য কাট মিস্ত্রি হয়ে কি করে ছেলের চিকিৎসা করাবে? এরমধ্যে অনেকের কাছে হাত পেতেও খালি হাতে ফিরেছে। চিন্তায় মগ্ন পিতাকে বেশ কয়েকজন লোক চট্টগ্রাম সিটি মেয়র আ জ ম নাছিরের কাছে আসতে বলেন। সকলেই তাকে বলেছে মানুষের দুঃখ কষ্ট মেয়র সহ্য করতে পারেন না। তার দয়া না নিয়ে কেউই খালি হাতে ফিরে না।

লোকে মুখে শোনা কথায় সিটি মেয়রের কাছে অসুস্থ অদ্রিকে কোলে নিয়ে দ্বারস্থ হলেন কাঠ মিস্ত্রি পিতা-মাতা। মাননীয় মেয়র তাদের দেখা করার সুযোগ করে দিয়ে কষ্টের কথা শুনেন এবং সাথে সাথে ২৫ হাজার টাকা চিকিৎসার জন্য দিয়ে দ্রুত চিকিৎসা শুরু করতে বিদেশ যাওয়ার পরামর্শ দেন। পাশাপাশি সমাজের অন্যান্য বিত্তবানদেরকেও ছোট্ট অদ্রির হার্টের চিকিৎসার ব্যয়ভার বহনে এগিয়ে আসার আহবান জানালেন।

অদ্রির পরিবারের সদস্যরা এসময় চোখের অশ্রু ফেলে আবেগ আপ্লুত হয়ে বলে উঠেন লোকে মুখে শুনেছি মেয়রের দয়ার কথা। এখন নিজেই দেখলাম সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন ভাইয়ের মহানুভবতা”

বিএম /রাজীব সেন প্রিন্স…

শেয়ার করুন :

এই বিভাগের আরো খবর


লাইভ টিভি•LIVE