বাংলাদেশ, রোববার, ১৮ আগস্ট ২০১৯ - ৭:১২ : এএম


Tweet

প্রকাশ: ২০১৯-০৪-২৯ ২৩:০৭:৫৯ পড়তে সময় লাগবে 1 মিনিট

হিন্দু পরিবারের উপর হামলা ও গৃহবধূকে উঠিয়ে নেয়ার অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার

হিন্দু পরিবারের উপর হামলা ও গৃহবধূকে উঠিয়ে নেয়ার অভিযোগে যুবলীগ নেতা গ্রেপ্তার

হিন্দু প‌রিবা‌রের ওপর হামলা ও গৃহবধূ‌কে উঠি‌য়ে নেওয়ার চেষ্টার অভি‌যো‌গে মানিকগঞ্জের সাটুরিয়া উপ‌জেলা যুবলীগ সাধারণ সম্পাদক আব্দুল খালেককে অবশেষে গ্রেফতার করেছে পুলিশ।

‌সোমবার (২৯ এপ্রিল) বি‌কে‌লে সাভা‌রের একটি বেসরকারি হাসপাতাল থেকে তা‌কে গ্রেফতার করা হয় ব‌লে নি‌শ্চিত ক‌রে‌ন মা‌নিকগঞ্জের অতিরিক্ত পু‌লিশ সুপার ম‌হিউ‌দ্দীন আহমেদ।

শ‌নিবার (২৭ এপ্রিল) সাটু‌রিয়া সদ‌রের বসাকপাড়া এলাকায় এক হিন্দু গৃহবধূ‌কে তার স্বামীর বা‌ড়ি থে‌কে উঠি‌য়ে নেওয়ার চেষ্টা চালায় সাটুরিয়ায় উপ‌জেলা যুবলীগ সাধারণ সম্পাদক আব্দুল খালেক। এ ঘটনায় যুবলীগের ওই নেতাসহ আহত হয় আরও ছয়জন।

শনিবার বেলা ১১টার দিকে সাটুরিয়া বসাক পাড়ার দীপক বসাকের বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় হামলায় বসাক পাড়ার মালিক দীপক বসাক (৩৩), তার স্ত্রী টুম্পা বসাক (২৫), বাবা দুলাল বসাক (৬৩), শ্বশুর দীনেশ বসাক ও শ্যালক দ্বীপ বসাক (২৩) আহত হয়।

পাল্টা হামলায় আহত হয় সাটুরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল খালেক (৩৫) ও তার সহযোগী শাহীনুর ইসলাম (২৫), সাটুরিয়া উপজেলার উত্তর কাউন্নারা গ্রামের ফজলুল মাস্টারের ছেলে আবদুল খালেক, একই গ্রামের জুলহাশের ছেলে শাহীনুর।

দীপক বসাক অভিযোগ ক‌রে‌ছে, শনিবার খালেক তার ঘরে প্রবেশ করে এবং তার স্ত্রী‌কে টেনে হিঁচড়ে ঘর থেকে বের করতে চায়। প্রতিবাদ করলে আব্দুল খালেক তাকে এবং তার স্ত্রীসহ অন্যদের মারধর করে। হামলার কথা শুনে এগিয়ে আসলে তারা তার শ্বশুর ও শ্যালককেও মারধর করে। এক পর্যায়ে বাড়ির সবাই মিলে হামলাকারীদের ধাওয়া করে। এতে খালেক ও শাহীনুর আহত হয়।

বিএম/রনী/রাজীব

শেয়ার করুন :

এই বিভাগের আরো খবর


লাইভ টিভি•LIVE