বাংলাদেশ, শনিবার, ২৪ আগস্ট ২০১৯ - ১০:১১ : এএম


Tweet

প্রকাশ: ২০১৯-০৫-১৯ ১৫:২৮:০৫ পড়তে সময় লাগবে 1 মিনিট

চট্টগ্রামে অর্ধশত পাসপোর্টসহ গ্রেফতার ৪

চট্টগ্রামে অর্ধশত পাসপোর্টসহ গ্রেফতার ৪

চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানা জুবলী রোডের সিদ্দিক মার্কেটে অভিযান চালিয়ে অর্ধশত পাসপোর্টসহ ৪ জনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। আজ রবিবার সকাল সাড়ে ১০ টার সময় গোপন সংবাদে খবর পেয়ে অভিযান পরিচালনাকালে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, চট্টগ্রামের বায়েজিদ থানা শেরশাহ বাংলাবাজার আরেফিন নগরের বাসিন্দা মো. হোসেনের ছেলে মো. নুরুল ইসলাম (২৮), কক্সবাজার জেলার টেকনাফ শাহ পরীর দ্বীপ মোহাম্মদ উল্লাহর ছেলে মো. সফিক উল্লাহ (৩৯), একই উপজেলার গোদার বিল পাইলট স্কুল বায়তুশ শরফ সংলগ্ন মিয়া হোসেনর বাড়ির ওমর আলীর ছেলে মো. ওমর আরফাদ (৩০) ও শাহ পরীর দ্বীপ দক্ষিন পাড়া সারা বাপের বাড়ির মৃত আব্দুল হামিদের ছেলে আব্দুল কুদ্দুস (২৮)।

তথ্য নিশ্চিত করেছেন চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান। তিনি বলেন, অবৈধ ভাবে বাংলাদেশ থেকে বিদেশ যাওয়ার উদ্দেশ্যে বেশ কিছু বিদেশী পাসপোর্ট নিয়ে কয়েকজন ব্যাক্তি রেয়াজউদ্দিন বাজারে প্রবেশ করছে। এমন খবরে জুবলি রোড সংলগ্ন রিয়াজ উদ্দিন বাজারস্থ সিদ্দিক মার্কেটের হামজা এভিগেশন নামক এজেন্সিতে অভিযান পরিচালনা করে অর্ধশত বাংলাদেশী পাসপোর্টসহ ৪ জনকে গ্রেফতার করে নগর গোয়েন্দা পুলিশ।

তিনি বলেন, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে জব্দকৃত পাসপোর্ট গুলো কক্সবাজার জেলার টেকনাফ থানার শাহপরীর দ্বীপের বাসিন্দা জনৈক সাহাবুদ্দিন এর মাধ্যমে সংগ্রহ করেছে বলে স্বীকার করে। গ্রেফতারকৃদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে জানায় মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান।

বিএম/রাজীব সেন..

শেয়ার করুন :

লাইভ টিভি•LIVE