পথচারীর জন্য মাসব্যাপী ইফতার আয়োজনে যুবলীগ-ছাত্রলীগ

চট্টগ্রাম মেইল : পবিত্র মাহে রমজান উপলক্ষে চট্টগ্রামের কাজীর দেউড়ী মোড়ে রোজদার নারী পুরুষের জন্য মাসব্যাপী ইফতারের আয়োজন করেছে চট্টগ্রাম নগর যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা। কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক ফরহাদুল ইসলাম চৌধুরী রিন্টু ব্যবস্থাপনায় ও যুবলীগ নেতা রফিকুল ইসলাম রফিক এর সার্বিক সহযোগীতায় মাসব্যাপী এ ইফতার আয়োজন করা হয়।

প্রতিদিন দুইশত থেকে দুই’শ পঞ্চাশজন রোজাদার পথচারী নারী-পুরুষরা এ আয়োজনে শরীক হচ্ছেন। পথচারীদের সংখ্যা বৃদ্ধি সাথে সাথে আয়োজনও বড় করা হচ্ছে। এতে সার্বিকভাবে ছাত্রলীগের একঝাঁক নেতা-কর্মী আয়োজনকে সুন্দর ও সুশৃঙ্খল করতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।

মাসব্যাপী ধারাবাহিক এ আয়োজনের মঙ্গলবারে উপস্থিত থেকে সুশৃ্খলভাবে পথচারী নারী পুরুষদের ইফতার বিতরণ করেন জামাল খাঁন ওয়ার্ড যুবলীগ নেতা মোহাম্মদ সাকিব, মোহাম্মদ সানজু, মো. বাচা, মো. জাকির, মো সালাউদ্দিন, নগর ছাত্রলীগের সদস্য মোশরাফুল হক চৌধুরী পাবেল, মহানগর ছাত্রলীগ নেতা নাজিম উদ্দীন সাইফুল, রুবেল সরকার, মো: হায়দার আলী, মহসিন আরফাত, শাহ নেওয়াজ কনিক, মোহাম্মদ রিদোয়ান, মো ঈমাম উদ্দিন মাসুদ, মো: মারুফ, আব্দুর রহমান, আবদুল্লাহ আল মাহমুদ শাওন, আহমেদ রুবেল, মো. সাইমন, মোহাম্মদ আকবর, সৌরভ বড়ুয়া। এসময় যুবলীগ ও ছাত্রলীগের অন্যান্য নেতা কর্মীরাও উপস্থিত ছিলেন।

বিএম/রাজীব..