বেলজিয়ামে মহানগর আওয়ামী লীগ নেতা মশিউর সংবর্ধিত

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মশিউর রহমান চৌধুরীকে সংবর্ধনা দিয়েছে বেলজিয়াম আওয়ামী লীগ।

    আজ সেখানকার স্থানীয় সময় রাত ৮টার দিকে বেলজিয়ামের রাজধানী ব্রাসেল্সের একটি হলে এ সংবর্ধনার আয়োজন করে সংগঠনটি। তাছাড়া একই সময় পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

    সংগঠনের সভাপতি সহিদুল হক সহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভাটি পরিচালনা করেন যুগ্ম সম্পাদক দাউদ খান সোহেল।

    সংগঠনের সদস্য হাসান আল মাসুদের পরিচালনায় দোয়া ও মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

    এতে উপস্থিত ছিলেন সর্ব ইউরোপীয় আওয়ামী লীগর অন্যতম প্রতিষ্ঠাতা ও প্রচার সম্পাদক সম্পাদক, বিশিষ্ঠ সংগঠক ও বেলজিয়াম
    আওয়ামী লীগের অন্যতম উপদেষ্ঠা খোকন শরীফ, বাংলাদেশ থেকে আগত চট্টগ্রাম সি জে কে এস এর কোষাধ্যক্ষ ও বিশিষ্ট ব্যবসায়ী সাহাবুদ্দিন জাহাঙ্গীর, বঙ্গবন্ধু পরিষদ বেলজিয়াম এর স্বাবেক সভাপতি ও উপদেষ্ঠা ড, ফারুক মির্জা, সহ সভাপতি বাবু বিধান দেব, সহ সভাপতি বাবু নিরঞ্জন চন্দ্র রয়, প্রচার সম্পাদক – আখতারুজ্জামা, দপ্তর সম্পাদক – রাইসুল ইসলাম রাছেল ও সদস্য হাসান আল মাসুদ,দিলরুবা বেগম, রানা মর্তুজা, আমির বাপ্পি, শাহিদা খানম রিতা। বেলজিয়াম যুব লীগ সভাপতি খালেদ মিনহাজ, সম্পাদক – মোঃ আরিফ উদ্দিন সহ বেলজিয়ামের বিভিন্ন প্রান্ত থেকে আগত আওয়ামী পরিবারের সদস্য সদস্যা।

    এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত বেশ কিছু শিক্ষার্থী ও বিভিন্ন বয়সের শিশু কিশোর
    উপস্থিত ছিলেন।

    এসময় আরো উপস্থিত ছিলেন বেলজিয়াম প্রথম বাঙ্গালী কাউন্সিলর সর্বজন শ্রদ্ধেয় মোতাহের হোসেন চৌধুরী।

    প্রধান অতিথি মশিউর রহমান ও সংগঠনের সভাপতির সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে আলোচনা সভার সমাপ্তি টানা হয়।

    মশিউর রহমান বলেন, গত দশ বছরে দেশের অভাবনীয় উন্নয়ন সাধিত হয়েছে। এই অসম্ভব উন্নয়নকে সম্ভব করেছেন জননেত্রী শেখ হাসিনা তার প্রচন্ড দেশপ্রেম, নিরলস প্রচেষ্টা ও বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে।

    তিনি বলেন এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে দেশে বিদেশে দলমত নির্বিশেষে যার যার অবস্থান থেকে সবাইকে একযোগে কাজ করতে হবে।

    তিনি দেশের স্বার্থে বেলজিয়াম আওয়ামী লীগের
    ধরাবাহিক বর্নাঢ্য কর্মকান্ডের প্রশংসার পাশাপাশি এরূপ কর্মসূচি চালিয়ে যাবার জন্য অনুরোধ করেন এবং তাকে সংবর্ধনা প্রদানের জন্য বেলজিয়াম আওয়ামী লীগের সবার প্রতি বিশেষভাবে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

    সভাপতি তার বক্তব্যে, প্রধান অতিথিকে তার শত ব্যস্ততার মধ্যেও এই অনুষ্ঠানে সময় দেয়া ও বিভিন্ন মূল্যবান পরামর্শ প্রদানের জন্য তার প্রতি সংগঠনের পক্ষথেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং সার্ভিক সহযোগিতা করে এই অনুষ্ঠানকে সাফল্য মন্ডিত করার জন্য সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

    অনুষ্ঠানে উপস্থিত সবার জন্য ইফতার ও রাতের খাবার পরিবেশন করা হয়।

    বিএম…