বাংলাদেশ, রোববার, ১৮ আগস্ট ২০১৯ - ৭:৪৩ : এএম


Tweet

প্রকাশ: ২০১৯-০৫-৩০ ১৭:১২:২৭ পড়তে সময় লাগবে 2 মিনিট

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা বকুল চট্টগ্রামে সংবর্ধিত

কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা বকুল চট্টগ্রামে সংবর্ধিত

চট্টগ্রাম মেইল : জাতির জনক শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার রুপকল্প ২০২১ ও ৪১ বাস্তবায়নে কাজ করার অঙ্গিকার নিয়ে ছাত্রলীগ এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ছাত্রলীগের উপ বেসরকারি বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেন বকুল।

বুধবার চট্টগ্রাম রেলস্টেশনে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত থেকে নেতাকর্মীদের উদ্দ্যেশে তিনি বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদক আমার পুর্বের সকল কর্মকান্ড অবগত থেকে আস্থা রেখেই আমাকে কেন্দ্রীয় কমিটির উপ বেসরকারি বিষয়ক সম্পাদকের মত একটি গুরুত্বপূর্ণ পদের দায়িত্বভার দিয়েছেন।

আমি তাদের নির্দেশনা মতে দেশের জেলা উপজেলা ও রাজপথের পরীক্ষিত সকল ছাত্রলীগ কর্মীদের সাথে নিয়ে দেশের উন্নয়নমূলক রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখার চেষ্টা করব।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ঘোষণার পর পদবীতে ভুষিত হয়ে প্রথমবার চট্টগ্রামে আসলে চট্টগ্রাম রেল স্টেশনে তাকে সংবর্ধনা দেন ছাত্রলীগ নের্তৃবৃন্দরা। চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা কর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন কেন্দ্রীয় এ ছাত্রলীগ নেতা।

এর আগে জয় বাংলা জয় বঙ্গবন্ধু শ্লোগানে মোটর সাইকেল শোভাযাত্রা ও মিছিল সহকারে চট্টগ্রাম রেল স্টেশনে ভিড় করে ছাত্রলীগ নেতাকর্মীরা।

সাখাওয়াত হোসেন বকুল এর আগেও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও সহ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। এছাড়া সম্মিলিত বেসরকারি বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বকুলের রাজনৈতিক জীবন শুরু হয় স্কুল জীবন থেকেই। চট্টগ্রাম সরকারি মুসলিম হাই স্কুল ছাত্রলীগের সভাপতি ছিলেন কেন্দ্রীয় এ ছাত্রলীগ নেতা।

বিএম/রাজীব..

শেয়ার করুন :

এই বিভাগের আরো খবর


লাইভ টিভি•LIVE