বাংলাদেশ, শনিবার, ২৪ আগস্ট ২০১৯ - ১১:২৮ : এএম


Tweet

প্রকাশ: ২০১৯-০৫-৩০ ২২:২৪:২৮ পড়তে সময় লাগবে 1 মিনিট

বিশ্ববিদ্যালয় ছাত্র ছুরিকাঘাত : ২৪ ঘন্টার মধ্যেই গ্রেফতার ২ ছিনতাইকারী

বিশ্ববিদ্যালয় ছাত্র ছুরিকাঘাত : ২৪ ঘন্টার মধ্যেই গ্রেফতার ২ ছিনতাইকারী

চট্টগ্রাম মেইল : চট্টগ্রামে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধিন আছেন ফারহান আহলাহি নিঝুম (২৩) নামে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্র। বুধবার রাতে নগরীর কোতোয়ালী থানার পলোগ্রাউন্ড এলাকায় তাকে ছুরিকাঘাত করে দুটি মোবাইল ও দুই হাজার টাকা নিয়ে যায় ছিনতাইকারীরা।

এ ঘটনায় কোতোয়ালি থানায় অভিযোগ দায়েরের পর ছিনতাকারীদের গ্রেফতারে অভিযানে নামে কোতোয়ালি থানা পুলিশ। ২৪ ঘন্টা না পেরুতেই ছিনতাইকৃত মোবাইল ও ছিনতাইকাজে ব্যবহৃত অস্ত্রসহ দুই ছিনতাইকারীকে গ্রেফতার করে পুলিশ। নগরীর কোতোয়ালী, সদরঘাট, ডবলমুরিং থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, নগরীর সদরঘাট এলাকার টংফকির মাজার গলি তরফ আলী সওদাগর বাড়ির আব্দুল করিমের ছেলে মো. তুহিন (২৩) ও একই থানা এলাকার পশ্চিম মাদারবাড়ি মীর নজির আহম্মেদ বাড়ির মৃত আব্দুল করিমের ছেলে মো. আবদুল মালেক (২০)। তাদের কাছ থেকে ছিনতাইকৃত দুটি মোবাইল, ছিনতাইকাজে ব্যবহৃত ১টি দেশীয় তৈরি এলজি, ২ রাউন্ড কার্তুজ ও একটি ফোল্ডিং চাকু উদ্ধার করা হয়।

এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি মো. মোহসিন বলেন, গ্রেফতার দুজনই পেশাদার ছিনতাইকারী। তারা নগরীর কোতোয়ালী, সদরঘাট, ডবলমুরিং থানার বিভিন্ন এলাকায় অস্ত্র ও চাকু ছুরি প্রদর্শণ করে ভয়ভীতির মাধ্যমে পথচারীদের সর্বস্ব লুটে নেন। কেউ বাধা দিলে তাকে ছুরিকাঘাত করে সব নিয়ে পালিয়ে যায়। আজ সকালে এসব ছিনতাইকারীদের শিকার গুরুতর আহত বিশ্ববিদ্যালয় ছাত্র নিঝুমের দুলাভাই কোতোয়ালি থানায় একটি অভিযোগ দায়ের করলে সাথে সাথে অভিযানে নামে পুলিশ। ২৪ ঘন্টা না পেরুতেই ছিনতাইকারী চক্রটির ২ সদস্যকে ছিনতাইকৃত মোবাইল ও অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

ওসি বলেন, গ্রেফতার দুজনের মধ্যে তুহিনের বিরুদ্ধে নগরীর ডবলমুরিং থানায় ২টি এবং সদরঘাট থানায় পৃথক অভিযোগে ৩টি মামলা রয়েছে। দুজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান ওসি মো. মোহসিন।

উল্লেখ্য : ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত নিঝুম নোয়াখালীর মাইজদি থানার দত্তের হাট এলাকার এবিএম মহিউদ্দিনের ছেলে। গতকাল রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম রেল ষ্টেশনে ট্রেন থেকে নেমে সিএনজি অটো নিয়ে খুলশী থানার লালখানা বাজার বাসায় যাবার পথে নিঝুম ছিনতাইকারীদের হামলার শিকার হন।

বিএম/রাজীব..

শেয়ার করুন :

লাইভ টিভি•LIVE