বাংলাদেশ, শনিবার, ২৪ আগস্ট ২০১৯ - ১১:০৬ : এএম


Tweet

প্রকাশ: ২০১৯-০৫-৩০ ১৪:৪০:৫০ পড়তে সময় লাগবে 1 মিনিট

রাউজানে গর্ভবতী মরা গরুর মাংস বিক্রির সময় ম্যাজিস্ট্রেটের কাছে ধরা দুই বিক্রেতা

রাউজানে গর্ভবতী মরা গরুর মাংস বিক্রির সময় ম্যাজিস্ট্রেটের কাছে ধরা দুই বিক্রেতা

রাউজান প্রতিনিধি : চট্টগ্রামের রাউজান সদর ইউনিয়নের পাল পাড়ায় অসুস্থ হয়ে মারা যাওয়া একটি গর্ভবতী গরু জবাই করে হোটেল ব্যবসায়ীর কাছে বিক্রি চেষ্টা করছিলো দুই গোস্ত ব্যবসায়ী।

গতকাল বুধবার স্থানীয়দের কাছে এমন অভিযোগ পেয়ে ঘটনাস্থলে যায় রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জোনায়েদ কবির সোহাগ। তিনি ঘটনাস্থলে গিয়ে মরা গরুটি জবাই করে মাংস নেয়ার প্রমান পান। ভ্রাম্যমান আদলত তাৎক্ষনিক জড়িত দুই ব্যক্তিকে এক মাস করে কারাদণ্ড প্রদান করে।

স্থানীয়রা জানায় পালপাড়ার মৃত কৃষ্ণপালের পুত্র বিশ্বজিৎ পালের গর্ভবতী গরুটি হঠাৎ অসুস্থ হয়ে মারা গেলে তিনি স্থানীয় একজন কসাই ডেকে গরুটি জবাই করে দেন।একই সাথে এই গরুর মাংস বিক্রি করতে ডেকে আনে ডাবুয়া ইউনিয়নের বাসেক আহমদের পুত্র মোহাম্মদ দুলালকে। দুই জনের মধ্যে চুক্তি হয় ২০ হাজার টাকায় মাংস নিয়ে যাবে।

এই খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে উপস্থিত হন। ঘটনাস্থল থেকে গরু মাংস ক্রেতা বিক্রেতা দুজনকে আটক করে উপজেলা কার্যালয়ে নিয়ে যায়। পরে ভ্রম্যমান আদালতের বিবেচনায় এই অপরাধের জন্য দুজনকে এক মাস করে কারাদণ্ড প্রদান করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ। তিনি বলেন, পরে মরা গরুটি মাটি চাপা দেয়া হয়েছে।

বিএম/হামজা/রাজীব..

শেয়ার করুন :

লাইভ টিভি•LIVE