সোমবার বেতন-বোনাস পরিশোধ না করলে সন্ধ্যা থেকে পত্রিকা কাজ বন্ধ,কর্মবিরতি

    চট্টগ্রাম মেইল : আগামী সোমবার দুপুরের মধ্যে ঢাকা ও চট্টগ্রামের আঞ্চলিক পত্রিকা, টেলিভিশনসহ মিডিয়ায় কর্মরত সকল গণমাধ্যম কর্মী ও সাংবাদিকদের বেতন, ভাতা ও ঈদ বোনাস পরিশোধের জন্য কঠোর হুশিয়ারি দিয়েছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন-সিইউজে।

    বৃহস্পিতবার দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে আয়োজিত সমাবেশ থেকে এ হুশিয়ারি দেন সাংবাদিক নেতারা। সোমবারের মধ্যে বেতন, ভাতা ও ঈদ বোনাস পরিশোধ করা না হলে সোমবার সন্ধ্যা থেকে পত্রিকায় কাজ বন্ধ করে দিয়ে কর্মবিরতি পালন করবে সাংবাদিকরা। মহার্ঘ্য ভাতা পরিশোধও করতে হবে। ঈদের পর সিইউজে টানা আন্দোলন কর্মসুচি থাকবে। এতে সকলকে অংশ গ্রহনের আহবান জানানো হয়।

    সিইউজের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন দুলালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, বিএফইউজের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, সাবেক সহ-সভাপতি শহীদ উল আলম, সিইউজের সহ-সভাপতি মোহাম্মদ আলী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, বিএঅইউজের যুগ্ম মহাসচিব মহসীন কাজী, সিইউজের যুগ্ম সাধারণ সম্পাদক সবুর শুভ, সিইউজের টিভি ইউনিট প্রধান অনিন্দ্য টিটো, সিইউজে সদস্য খোরশেদ আলম শামীম, মহরম হোসেন প্রমুখ।

    বিএম/রাজীব সেন..