বায়েজিদে নারীসহ দুই চোলাইমদ বিক্রেতা গ্রেফতার

চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামি থানা বালুছড়া এলাকা থেকে এক নারীসহ দুজন চোলাইমদ বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোররাতে ওই এলাকার তুফানি রোড হিন্দুপাড়া বিশ্বাস বাড়ীর গলির মুখে অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করা হয়। এসময় দুজনের কাছ থেকে ২শ লিটার চোলাই মদ উদ্ধারের পাশাপাশি মাদক পাচারে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন রাঙ্গামাটি জেলার কোতোয়ালি গর্জনতলী এলাকার মৃত সুনিল বড়ুয়ার মেয়ে সুচিত্রা বড়ুয়া (২৮) এবং একই জেলা ও থানা এলাকার চম্পকনগরের মৃত বাদশা আলমের ছেলে মো. দেলোয়ার হোসেন খোকন (৩৫)।

বায়েজিদ বোস্তামি থানার এসআই সুমন বড়ুয়া জানান, রাঙ্গামাটি থেকে চোলাইমদ নিয়ে চট্টগ্রামে প্রবেশ করছে এমন তথ্য পেয়ে নগরীর বালুচরা এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশী শুরু করে বায়েজিদ থানা পুলিশের একটি টিম। ভোরে একটি প্রাইভেট কার সন্দেহ হলে গাড়ি থামানোর সিগনেল দিলে একজন পালিয়ে যায়। দুজনকে গ্রেফতার করে তাদের বহনকারী প্রাইভেট কারে তল্লাশী চালালে সেখান থেকে ২শ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

বায়েজিদ বোস্তামি থানার পরিদর্শক (তদন্ত) প্রিটন সরকার জানান, গ্রেফতারকৃতরা বালুছড়া তুফানী রোডের হিন্দুপাড়ার সেন বাবুর কলোনীতে একটি বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে অবৈধভাবে চোলাই মদের ব্যবসা পরিচালনা করে আসছে। গোপন তথ্যে খবর পেয়ে চোলাইমদসহ দুজনকে গ্রেফতার করা হয়। পলাতক চোলাইমদ ব্যবসায়ি তপন দে কে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি তদন্ত প্রিটন।

বিএম/রাজীব..