চট্টগ্রামে ছোরা ও চাপাতিসহ গ্রেফতার ৩

চট্টগ্রাম মেইল : ঈদ উপলক্ষে চট্টগ্রাম নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এবং সার্বিক নিরাপত্তা দেওয়ার লক্ষ্যে নগর গোয়েন্দা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় ছিনতাইকাজে ব্যবহৃত ২টি ছোরা ও একটি চাপাতিসহ ৩ জনকে গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার রাত থেকে শুক্রবারের মধ্যে নগরীর কোতোয়ালি থানা সিডিএ অফিস সংলগ্ন পূবালী ব্যাংকের সামনে এবং সিনেমা প্যালেস রাস্তার মোড়ে অভিযান চালিয়ে ৩জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, নোয়াখালী বেগমগঞ্জ হাজিপুর এলাকার আবুল কাশেমের ছেলে মো. হোসেন (১৯), চকরিয়া উপজেলার কয়েরবিল আজিম বাড়ির মো. আজিমের ছেলে মো. আবুল বশর (২৩) এবং লোহাগাড়া উপজেলার বড় হাতিয়া হাজী পাড়া এলাকার ইদ্রিছ মিয়ার ছেলে মোহাম্মদ রিটন (২৬)।

নগর গোয়েন্দা (উত্তর) বিভাগের পুলিশ পরিদর্শক মো. হুমায়ুন কবির বলেন, ঈদ কেনাকাটা করতে আসা ক্রেতা সাধারণের কাছ থেকে সর্বস্ব লুটে নেওয়ার উদ্দ্যেশে ছিনতাইকারীরা কয়েকটি স্থানে অস্ত্রহাতে অবস্থান করছে এমন খবর পেয়ে অভিযানে নামে গোয়েন্দা পুলিশের কয়েকটি টিম। অভিযানে পৃথক দুটি স্পট থেকে ছোরা ও চাপাতিসহ ৩ আসামিকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বিএম/রাজীব..