ইয়ুথ ক্যারিয়ার ইনস্টিটিউট-এর আত্মপ্রকাশ অনুষ্ঠান ১৫ জুন

    ক্যারিয়ার নিয়ে কিছু চিন্তা করেছেন কি?  নিশ্চয়ই আপনি আপনার ক্যারিয়ার নিয়ে চিন্তা ভাবনা শুরু করেছেন,আর ভাবছেন কি করবেন বা আর কি ভাবে নিজের ক্যারিয়ারকে আরও উন্নত শিখরে নিয়ে যাবেন। কিন্তু আপনার এই পথের সাথী হতে এবং আপনাকে সাহায্য করতে যদি একজন বিশ্বস্ত বন্ধু পেয়ে যান তাহলে কেমন হয়? নিশ্চয়ই ভালো হয়!  আপনার এই সুন্দর চিন্তাকে সম্মান করি আমরা। ইয়ুথ ক্যারিয়ার ইনস্টিটিউট  আপনার পাশে আছে এবং থাকবে,এই অঙ্গীকারে বদ্ধপরিকর ইয়ুথ ক্যারিয়ার ইন্সটিটিউট।
    ইয়ুথ ক্যারিয়ার ইনস্টিটিউট আপনাকে আপনার স্বপ্নের কাছাকাছি নিয়ে যেতে সর্বোচ্চ সাহায্য করবে এবং আপনার ক্যারিয়ারের জন্য কোন পথ সবচেয়ে উপযুক্ত তার একটি সম্পূর্ণ গাইড লাইন আপনাকে দিবে। ইয়ুথ ক্যারিয়ার ইনস্টিটিউটের বিজ্ঞ উপদেষ্টা মন্ডলী এবং ক্যারিয়ার বিশেষজ্ঞদের মাধ্যমে আপনি আপনার ক্যারিয়ারের সঠিক পথে যেতে সকল সাহায্য পাবেন। ইয়ুথ ক্যারিয়ার ইনস্টিটিউট  সব সময় আপনার পাশে বন্ধুর মত আছে।
    “তরুণরাই গড়বে আগামীর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে  ইয়ুথ ক্যারিয়ার ইনস্টিটিউট – এর কার্যনির্বাহী পরিষদের আত্মপ্রকাশ  হতে যাচ্ছে আগামী ১৫ জুন, রোজ শনিবার,বিকাল ৪:০০ টায়।
    স্থান: ক্যামব্রিয়ান কলেজ  অডিটোরিয়াম,গুলশান সার্কেল-২
    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।
    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন  ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য  প্রফেসর ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।
    অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ইয়ুথ ক্যারিয়ার ইনস্টিটিউট-এর চেয়ারম্যান শরীফ তালুকদার।
    অনুষ্ঠান পরিচালনায় থাকবেন ইয়ুথ ক্যারিয়ার ইনস্টিটিউট – এর নির্বাহী পরিচালক রিবেল মনোয়ার।
    অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ইয়ুথ ক্যারিয়ার ইনস্টিটিউট – এর সকল সম্মানিত উপদেষ্টা গণ।
    অনুষ্ঠানে আরোও উপস্থিত থাকবেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের  উপাচার্য প্রফেসর ড. এ এইচ. এম মোস্তাফিজুর রহমান,  সংসদ সদস্য শিউলি আজাদ, তামান্না নুসরাত বুবলী, সাবেক সচিব সমর চন্দ্র পাল, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল হক, বিএসবি এডুকেশন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান লায়ন এম.কে.বাশার পিএমজেএফ, দৈনিক বাংলাদেশ বুলেটিন সম্পাদক মাহমুদ আল ফয়সাল, কানাডিয়ান ইউনিভার্সিটির বিজনেস ফ্যাকাল্টির বিভাগীয় প্রধান এস. এম. আরিফুজ্জামান, চিত্রনায়ক ডিএ তায়েব, সংগীত শিল্পী দীনাত জাহান মুন্নী, চিত্রনায়িকা শাহনুর, মিসওয়াল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশীসহ আরো অনেকে।
    আপনিও আসুন আমাদের পথ চলার সঙ্গী হতে।আপনাকে জানাই ইয়ুথ ক্যারিয়ার ইনস্টিটিউট -এর  পক্ষ থেকে সাদর  আমন্ত্রন।(প্রেস বিজ্ঞপ্তি)