মালয়েশিয়া প্রবাসী দাতো সেলিমের সুরে ও কণ্ঠে আসছে নতুন গান “ডিজিটাল মাইয়া” 

    শাহাব উদ্দিন আহমেদ, মালয়েশিয়া : মালয়েশিয়া প্রবাসী ও এজিডি পিকচার্স-এর কর্ণধার গীতিকার, সুরকার ও কণ্ঠশিল্পী দাতো সেলিমের সুরে ও কণ্ঠে “ডিজিটাল মাইয়া” মিউজিক ভিডিওটি খুব শীগ্রই মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছে।
    গানটির রেকডিং ও ভিডিও শুটিং শেষ করে এখন সম্পাদনার কাজ চলছে। দাতো সেলিমের সুরে ও কণ্ঠে ডিজিটাল মাইয়া মিউজিক ভিডিওটিতে মডেল হয়েছেন বাংলাদেশের এই সময়ের জনপ্রিয় মডেল অভিনেত্রী প্রিয়াংকা জামান আর প্রিয়াংকা জামান এর বিপরীতে মডেল হয়েছেন দাতো সেলিম নিজেই।
     সম্পাদনার কাজ শেষে এজিডি পিকচার্স-এর ব্যানারে ডিজিটাল মাইয়া মিউজিক ভিডিওটি মুক্তি পাবে।
    মিউজিক ভিডিওটি প্রসঙ্গে দাতো সেলিম বলেন, আমার অনেক দিনের স্বপ্ন ছিল মিডিয়াতে কাজ করবো। মিডিয়ায় প্রতি একটা টান ও ভালোবাসা আছে বলেই গত বছর “মালয়েশিয়া ঈদ উৎসব ২০১৮”-তে বাংলাদেশের নামিদামি একঝাঁক তারকাদের অংশগ্রহণে এজিডি পিকচার্স-এর ব্যানারে একটা কনসার্ট সম্পন্ন করেছি। গান শুনি, গান গাইতে ভালোবাসি। আমার কনসার্টে দক্ষিণ এশিয়ার বিখ্যাত গিটারিস্ট প্রয়াত সঙ্গীত শিল্পী আইয়ুব বাচ্চু, কিং অব রোমান্স জনপ্রিয় সঙ্গীত শিল্পী ইমরান, স্টেজ কাপানো জনপ্রিয় সঙ্গীত শিল্পী মিলা, বিখ্যাত চলচিত্র অভিনেতা ফেরদৌস ও অভিনেত্রী পূর্ণিমাসহ অন্যান্য আরো অনেকের পরিবেশনায় গান উপভোগ করার সুযোগ হয়েছে। সঙ্গীত জগতের গুরু প্রয়াত  সঙ্গীত শিল্পী আইয়ুব বাচ্চু ভাইয়ের উৎসাহ ও প্রেরণায় আমার গান লেখা ও গান গাওয়ার প্রচেষ্টার শুরু।
    মূলত শখের বসত আমার এই গানটি লেখা ও গাওয়া। আমার এই গানটি শ্রোতারা শুনলে আশা করি ভালো লাগবে। এই গানে একটা ডিজিটাল মাইয়ার বাস্তবচিত্রতা আমার লিখনীর মাঝে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। যারা গানটি শুনবেন তারা বিষয়টি অনুধাবন করতে পারবেন। মিউজিক ভিডিওটি পরিচালনা করেন জনপ্রিয় নাট্য পরিচালক মাইদুল রাকিব ও মিউজিক ভিডিওর নৃত্য পরিচালনায় ছিলেন জনপ্রিয় নৃত্য পরিচালক এ.কে আজাদ।
    ডিজিটাল মাইয়া মিউজিক ভিডিও প্রসঙ্গে পরিচালক মাইদুল রাকিব বলেন, প্রবাসে থেকে দাতো সেলিম এত সুন্দর একটা গান লিখবেন এটা প্রথমে বিশ্বাস করতে পারেনি। গানটির রেকর্ডিং শেষ হলে গানের কথায় আমরা শুটিংয়ের পুরো ইউনিটই হতবাক হলাম। আমি আশাবাদী গানটি শ্রোতাদের অনেক ভালো লাগবে।
    বিএম/এমআর