বাংলাদেশ, শনিবার, ২৪ আগস্ট ২০১৯ - ১১:৪৬ : এএম


Tweet

প্রকাশ: ২০১৯-০৬-১৬ ১৮:০৩:০৫ পড়তে সময় লাগবে 1 মিনিট

আইনজীবি বখতেয়ারের উপর হামলার ঘটনায় মুনিরিয়ার ৭ কর্মী কারাগারে

আইনজীবি বখতেয়ারের উপর হামলার ঘটনায় মুনিরিয়ার ৭ কর্মী কারাগারে

চট্টগ্রাম মেইল : রাউজানে আহলে সুন্নাত ওয়াল জামাত এর সদস্য সচিব অ্যডভোকেট মোছাহেব উদ্দিন বখতেয়ারের উপর হামলার ঘটনায় অভিযুক্ত ৩৩ আসামির মধ্যে ৭ জনকে কারাগারে পাঠিয়েছে আদালত।

আজ ১৬ জুন রবিবার সকাল সোয়া ১১টায় চট্টগ্রামের জেলা ও দায়রা জজ মো. ইসমাইল হোসেনের আদালত তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তথ্যটি নিশ্চিত করে চট্টগ্রাম জেলা আদালতের পরিদর্শক (প্রসিকিউশন) বিজন কুমার বড়ুয়া বলেন, আসামিরা উচ্চ আদালতের ৪ সপ্তাহ অন্তবর্তীকালীন শেষে আজ রবিবার নিম্ন আদালতে জামিন আবেদন করলে আদালত জামিন বাতিল করে ৭ জনকেই কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কারাগারে প্রেরিত আসামিরা হলেন, মো. নাঈম উদ্দিন, মো. ফোরকান, সোহরাব হোসেন, আজম উদ্দিন, মো. আলী, আপিল চৌধুরী ও মো. সাহেদ খান।

এর আগে গত ২৫ এপ্রিল চট্টগ্রাম জেলার রাউজান থানায় হামলার অভিযোগে মুনিরিয়া যুব তবলীগের ৩৩ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন হামলার শিকার অ্যডভোকেট মোছাহেব উদ্দিন বখতেয়ার।

মামলার অভিযোগে তিনি উল্লেখ করেন গত বছরের ১৬ নভেম্বর রাতে গাউছিয়া কমিটির ঈদে মিলাদুন্নবীর অনুষ্ঠানে যোগ দিতে রাউজানের মোবারকখীল এলাকায় যায়। সেখানে বক্তব্য দেয়ার জন্য মঞ্চে ওঠার সাথে সাথেই ৩০-৪০ জন যুবক এসে অকথ্য ভাষায় তাকে গালাগাল এবং হত্যার উদ্দ্যেশে ব্যাপক মারধর করেন।

আদালত সূত্রে জানা যায়, আইনজীবি বখতেয়ারের দায়ের করা মামলার ৭ আসামি উচ্চ আদালত থেকে ৪ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিনে ছিলেন। রবিবার শেষ সপ্তাহের শেষ দিনে নিম্ন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তা না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করে।

বিএম/এন এম রানা/রাজীব…

শেয়ার করুন :

লাইভ টিভি•LIVE