বাংলাদেশ, শনিবার, ২৪ আগস্ট ২০১৯ - ১১:৩৪ : এএম


Tweet

প্রকাশ: ২০১৯-০৬-১৮ ১৭:৩৯:২০ পড়তে সময় লাগবে 1 মিনিট

পরিত্যক্ত গোডাউনে মিলল গার্মেন্টসে তৈরি বিপুল জ্যাকেট : গ্রেফতার ৬

পরিত্যক্ত গোডাউনে মিলল গার্মেন্টসে তৈরি বিপুল জ্যাকেট : গ্রেফতার ৬

চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামি থানা এলাকায় অভিযান চালিয়ে পরিত্যক্ত একটি গোডাউন থেকে গার্মেন্টসে তৈরি ৪ হাজার ৩শ ২০ পিস চোরাই জ্যাকেট উদ্ধার করেছে নগর গোয়েন্দা পুলিশ। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় পরিচালিত অভিযানে ৬ জনকে গ্রেফতার করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে বায়েজীদ বোস্তামী থানাধীন আমিন জুট মিল্স উত্তর গেইট সংলগ্ন ২ নং গলির মৃধাপাড়াস্থ হক ফুড এজেন্সী নামীয় পরিত্যক্ত গোডাউন ঘর থেকে এসব চোরাই জ্যাকেটসহ তাদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, বরগুনা জেলার পাথরঘাটা নাচনা পাড়া এলাকার মো. শাহজাহানের ছেলে মো. সাহাদাত হোসেন (২৮), বি বাড়িয়া জেলার কসবা চারগাছ এলাকার মৃত শামছুদ্দিন আহমেদের ছেলে মো. ওবায়দুল হক (৩৭), মাদারীপুর জেলার অওজপুর এলাকার আব্দুর রহমান সর্দারের ছেলে মো. সোহাগ হোসেন (৩২), কক্সবাজারের চকরিয়া ঈঁদগা হাজী পাড়ার এজাহার মিয়ার ছেলে মো. সিরাজ মিয়া (২৮), ভোলা জেলার পশ্চিম এওজপুর কাউছার আহমেদ বাড়ির মো. মোজাম্মেল হকের ছেলে চালক রুবেল হোসেন (২২) ও বরিশাল জেলার চানপুর এলাকার শাহজাহান ডাক্তারের ছেলে মো. সুমন (৩০)।

বর্তমানে সবাই নগরীর বায়েজিদ, ডবলমুরিং বন্দর ও ইপিজেড থানা এলাকার বাসিন্দা।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান জানায়, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধভাবে দীর্ঘদিন ধরে গার্মেন্টস’র তৈরীকৃত পোশাক বিদেশে শীপম্যান্ট করার পূর্বে কার্টুন হতে তৈরী পোশাক বের করে সেখানে জুট দিয়ে পূণরায় কার্টুন প্যাকিং করে যথাস্থানে পৌছে দেয়।

গোপন সংবাদের ভিত্তিতে চোরাই মালামাল পরিত্যক্ত একটি গোডাউনে রাখা হয়েছে খবরে অভিযান চালিয়ে মালামালসহ এ চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বায়োজিদ বোস্তামী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে জানান তিনি।

বিএম/রাজীব সেন…

শেয়ার করুন :

লাইভ টিভি•LIVE