সীতাকুণ্ডে “তারা টিভি”র প্রতিনিধি পরিচয়দানকারী ভুয়া সাংবাদিক আটক

    সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ডে নিয়ামুল হোসেন লিটন নামে এক ভূয়া সাংবাদিককে আটক করা হয়েছে। সে উপজেলা নির্বাহী অফিসে গিয়ে এখানে নানান অনিয়ম আছে বলে কথা বলার এক পর্যায়ে তার অসংলগ্ন কথাবার্তায় সন্দেহ হলে তাকে আটক করা হয়।

    আটককৃত ব্যক্তি উপজেলার ভাটিয়ারী এলাকার জনৈক মজিবুর রহমানের পুত্র। সে কলকাতার ” তারা টিভি”র সাংবাদিক বলে পরিচয় দেয়।

    উপজেলা নির্বাহী অফিসে তাকে বসিয়ে সীতাকুণ্ড প্রেসক্লাবের কর্মকর্তাদের খবর দিলে ক্লাবের সভাপতি সেকান্দর হোসেন ও সাধারণ সম্পাদক সৌমিত্র চক্রবর্তীসহ সাংবাদিকরা উপজেলা নির্বাহী অফিসে গিয়ে তার সাথে কথা বলে সন্দেহ হয় সে ভুয়া সাংবাদিক।

    সে নিজেকে তারা টিভির সাংবাদিক পরিচয় দেওয়ার পর প্রেসক্লাবের কর্মকর্তারা কলকাতার তারা টিভির মালিক দীপংকর নাগের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান বাংলাদেশের চট্টগ্রামে একমাত্র নিরুপম দাশগুপ্ত নামে একজন তাদের প্রতিনিধি আছেন। এসময় সে উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায় এবং স্থানীয় সাংবাদিকদের কাছে স্বীকার করে বলেন, ঢাকার নবাব নামের এক সাংবাদিক তাকে টাকার বিনিময়ে তারা টিভির বিশেষ প্রতিনিধি হিসাবে পরিচয়পত্র দেয়।

    নিয়ামুল হোসেন লিটন প্রশাসনসহ সকল সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়ে এবং উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়ের কাছে মুছলেখা দিয়ে আর কখনও সাংবাদিক পরিচয় দিবেনা মর্মে ছাড়া পান।

    বিএম/কামরুল ইসলাম দুলু/রাজীব..