সোহেল তাজের ভাগ্নে ময়মনসিংহ থেকে উদ্ধার

    চট্টগ্রাম থেকে অপহৃত সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের ভাগ্নে সৈয়দ ইফতেখার আলম সৌরভকে (২৫) ১১ দিন পর ময়মনসিংহের তারাকান্দা উপজেলা থেকে উদ্ধার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

    ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ আজ বৃহস্পতিবার সকালে বলেন, ‘আজ ভোর ৫টা ২৭ মিনিটে তারাকন্দা উপজেলার বটতলা এলাকার একটি রাইস মিলের কাছে কে বা কারা সৌরভকে রেখে যায়। সেখান থেকে তাঁকে উদ্ধার করে ডিবি পুলিশ।’

    ওসি আরও জানান, সৌরভ জেলা পুলিশ সুপারের হেফাজতে আছেন। আইনি প্রক্রিয়া ও জিজ্ঞাসাবাদ শেষে তাকে পরিবারের কাছে হস্তান্তর করার কথা রয়েছে।

    ওসি এ ব্যাপারে আর কিছু বলতে রাজি হননি। এ বিষয়ে সকালেই জেলা পুলিশ সুপারের কার্যালয়ে গণমাধ্যমকে বিফ্রিং করা হবে বলেও জানিয়েছেন তিনি।

    প্রসঙ্গত, গত ৯ জুন সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানাধীন আফমি প্লাজার সামনে থেকে সৌরভকে অপহরণ করে দুর্বৃত্তরা। সৌরভের পরিবার চট্টগ্রামের পাঁচলাইশ থানার সুন্নিয়া মাদ্রাসা এলাকার বাসিন্দা। তাদের দাবি, সৌরভকে চাকরি দেওয়ার কথা বলে পরিকল্পিতভাবে অপহরণ করা হয়েছে। একটি কালো পাজেরো গাড়িতে তাকে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা।

    এ ঘটনায় পরদিন ১০ জুন পাঁচলাইশ থানায় নিখোঁজ ডায়েরি দায়ের করেন সৌরভের বাবা।

    উল্লেখ্য, ইফতেখার আলম সৌরভ সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজের মামাতো বোনের ছেলে।

    বিএম/এমআর