চট্টগ্রামের খুলশীতে গার্মেন্টস কর্মী ও হাটহাজারীতে গৃহবধূর আত্মহত্যা

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম নগর ও জেলার পৃথক স্থানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে গার্মেন্টস কর্মী শাহেদুল ও গৃহবধু প্রিয়াঙ্কা। শনিবার ভোর থেকে সকালের মধ্যে আত্মহননের ঘটনা দুটি ঘটে।

    চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক আমির হোসেন জানিয়েছেন শনিবার ভোরে নগরীর খুলশী থানার পূর্ব নাসিরাবাদ এলাকার ভূঁইয়া গলির একটি বাসা থেকে শাহেদুল আলম (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে সকাল সাড়ে ৬টার সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    আত্মহত্যাকারী শাহেদুল একই এলাকার মনজুরুল আলমের ছেলে। সে সাগরিকা মডেস্ক নামে একটি পোষাক কারখানার পোলোর ইনচার্জ হিসাবে চাকরি করতেন বলে জানিয়েছে তার পরিবার।

    এদিকে এ ঘটনার কয়েক ঘন্টার ব্যবধানে আরো একটি আত্মহত্যার ঘটনায় এক গৃহবধুর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন চমেক পুলিশ ফাঁড়ির নায়েক আমির হোসেন।

    আমির হোসেন বলেন, চট্টগ্রামের হাটহাজারী জেলার নন্দীরহাট মহাজন পাড়ার বৈষ্ণব বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে গৃহবধু প্রিয়াঙ্কা বৈষ্ণব (২৪)। শনিবার সকাল ১০টার সময় আত্মহত্যাকারী গৃহবধুর স্বামী বাসুদেব বৈষ্ণব প্রিয়াংকাকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

    বিএম/রাজীব..