কাজিরহাট বাজারের বিছমিল্লাহ রাইচ মিলে আগুন

    ফটিকছড়ির প্রতিনিধি : ফটিকছড়ি কাজিরহাট বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার সকাল ৬টার দিকে উপজেলার ভুজপুর থানার কাজিরহাট বাজারে এই ঘটনা ঘটে।

    এতে প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্হতরা। আগুন নেভাতে কাজ করেছে ফটিকছড়ি ফায়ার সার্ভিসের একটি ইউনিট।

    এহয়াউস্সুন্নাহ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান মাওলানা নিজাম উদ্দীন বলেন, কাজিরহাট বাজারের বিছমিল্লাহ রাইচ মিলের ভেতর থেকে সকাল ৬ টার দিকে আগুন লাগে।

    মুহুর্তেই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে এবং দাউ দাউ করে জ্বলতে থাকে। মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে আশ পাশের দোখানেও। তবে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে বিছমিল্লাহ রাইচ মিল।

    বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারনা করছেন তিনি,বলেন অগ্নিকাণ্ডে প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হতে পারে।

    ফটিকছড়ি ফায়ার সার্ভিসের কর্মকর্তা পুলক কান্তি সরকার বলেন, বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত্র হয়েছে। এতে প্রায় ৫লক্ষ টাকা ক্ষয়-ক্ষতি এবং ১০ লক্ষ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিসের একটি ইউনিট ১ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন বলে জানান তিনি।

    বিএম/এম জুনায়েদ/রাজীব