সনাতন মৈত্রী সংঘ কোতোয়ালি ও সদরঘাট শাখার সম্মেলন ২৬ জুলাই

চট্টগ্রাম মেইল : সনাতন মৈত্রী সংঘ-বাংলাদেশ’র কোতোয়ালি ও সদরঘাট শাখা কমিটির সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী ২৬শে জুলাই শুক্রবার। নগরীর কোতোয়ালি থানা রহমতগঞ্জ জে এম সেন হলের সম্মেলন কক্ষে দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হবে।

দিনব্যাপী বর্ণাঢ্য আড়ম্বরপূর্ন জমকালো আয়োজনের মধ্যে থাকছে শিশুদের চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতা, মাতৃপূজা, সম্মাননা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরনী এবং সংগঠনের নবনির্বাচিত কমিটির পদবী ঘোষনাসহ নানান অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী, একুশে পদকপ্রাপ্ত শিক্ষাবিদ ও প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন। পুরো আয়োজনের উদ্বোধক করবেন চট্টগ্রাম মহানগর পূজা পরিষদের সভাপতি এডভোকেট চন্দন তালুকদার।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে চট্টগ্রাম সিটি করপোরেশনের ২২ নং জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন ও সাংবাদিক সুজিত কুমার দাশ এবং আশীর্বাদক হিসেবে অ্যডভোকেট তপন কান্তি দাশ, মুখ্য ধর্মীয় বক্তা হিসেবে প্রফেসর স্বদেশ চক্রবর্তী, বিশেষ বক্তা হিসেবে ডা. ঋভুরাজ চক্রবর্তী উপস্থিত থাকবেন।

সংগঠনের সভাপতি বাবু রিমন চক্রবর্তী ও সা. সম্পাদক বাবু রাজেশ রায় সংগঠনের সকল সদস্য ও ভক্তবৃন্দরে অনুষ্ঠানে উপস্থিত হয়ে অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করার জন্যে বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন।

বিএম/রাজীব সেন প্রিন্স