পটিয়ায় মহাসড়কের পাশে অজ্ঞাত লাশ!

    পটিয়া প্রতিনিধি : চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কের পাশ থেকে উদ্ধার হয়েছে অজ্ঞাত এক ব্যক্তির লাশ। আজ রবিবার মহাসড়কের পটিয়া পৌরসভার ১নং ওয়ার্ড এলাকার সানওয়্যার ফ্যাশন গামেন্টস এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

    জানা যায়, রাস্তার পাশে লাশ পড়ে থাকতে দেখে এলাকার লোকজন পুলিশকে খবর দেন। পুলিশ সকাল ৯টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

    কাগজীপাড়ার বাসিন্দা ও পটিয়া পৌরসভা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো: নজরুল ইসলাম জানান, কে বা কারা হত্যা করে লাশ ফেলে গেছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। সকাল থেকে লাশটি দেখতে এলাকার লোকজন জড়ো হলেও কেউ তার পরিচয় জানাতে পারেনি। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রির্পোটের কাজ শুরু করেন। উদ্ধার করা লাশের শরীরের ডান পাশে ছুরিকাঘাতে জখমের চিহ্ন পাওয়া গেছে বলে জানায় পুলিশ।

    পটিয়া থানার ডিউটি অফিসার এএসআই আল আমিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করতে আমাদের থানার পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গেছেন। লাশের সুরতহাল রিপোর্ট ও ময়নাতদন্ত করে কারা, কিভাব খুন করেছে তার অনুসন্ধানে নামবে পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।

    বিএম/সঞ্জয় সেন/রাজীব..