বাংলাদেশ, শনিবার, ২৪ আগস্ট ২০১৯ - ১১:৫৪ : এএম


Tweet

প্রকাশ: ২০১৯-০৭-৩০ ০৮:২৬:২৬ পড়তে সময় লাগবে 1 মিনিট

পটিয়ায় স্কুল ছাত্রী ধর্ষক আরমান বন্দুকযুদ্ধে নিহত

পটিয়ায় স্কুল ছাত্রী ধর্ষক আরমান বন্দুকযুদ্ধে নিহত

পটিয়া প্রতিনিধি : চট্টগ্রামের পটিয়ায় ৮ম শ্রেণীর এক ছাত্রী ধর্ষণকারী ধর্ষক আরমান (২৫) র‍্যাব-৭ এর সাথে কথিত বন্দুকযুুুুদ্ধে নিহত হয়েছে।

আজ মঙ্গলবার ভোরে উপজেলার কুসুমপুরা ইউনিয়নের মেহেরআটি গ্রামে বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে। ঘটনাস্থল থেকে ১টি অস্ত্র, ৭ রাউন্ড গুলি এবং ৯টি গুলির খালি খোসা উদ্ধারের তথ্য দিয়েছে র‍্যাব।

আরমানের বিরুদ্ধে পটিয়া উপজেলার ঝিরি ইউনিয়নের মালিয়ারা গ্রামের অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ ছিলো জানিয়ে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক এএসপি কাজী মো. তারেক আজিজ বলেন, মঙ্গলবার ভোরে আরমানের অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাবের টহল টিমটি উপজেলার কুসুমপুরা মেহেরআটি গ্রামে অভিযানে যায়।

এসময় তার সন্ত্রাসী বাহিনীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের উদ্দ্যেশ্য করে গুলি ছুঁড়তে থাকে। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়। পরে এক পর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে এবং গুলিবিনিময় থেমে গেলে সেখান থেকে আরমানের গুলিবিদ্ধ মরদেহ ও একটি আগ্নেয়াস্ত্র ও সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

একই ঘটনায় অভিযুক্ত আরমানের ভাই ইমরানকেও আইন-শৃঙ্খলা বাহিনী খুঁজছে এমনটাই জানিয়েছেন র‌্যাবের এ কর্মকতা।

পটিয়া থানা সুত্রে জানা যায়, গত ১৯ জুলাই রাতে জিরি ইউনিয়নের মালিয়ারা গ্রামে অষ্টম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণের ঘটনা ঘটে। পরে প্রতিবেশীরা ওই ছাত্রীকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। ওই ঘটনায় মেয়েটির বাবা পটিয়া থানায় আরমান ও তার ছোট ভাই ইমরানের বিরুদ্ধে মামলা করেন।

বিএম/সঞ্জয় সেন/রাজীব

শেয়ার করুন :

লাইভ টিভি•LIVE