শুলকবহরে কভার্ড ভ্যানের ধাক্কায় শিক্ষিকার মৃত্যু, আহত ৩

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম নগরীর আখতারুজ্জামান ফ্লাইওভার থেকে শুলকবহরের দিকে নামার সময় একটি কভার্ডভ্যানের সাথে সিএনজি অটোরিকশার ধাক্কা লাগে।

    এতে রাঙ্গুনিয়ার নোয়াগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা আমেনা ইয়াছমিনের (৪২) মৃত্যু হয়। এ ঘটনায় বিদ্যালয়টির প্রধান শিক্ষিকা জোবাইদা খানম (৩৫)সহ ওই বিদ্যালয়ের আরো দুজন শিক্ষক গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে বলে জানা গেছে।

    শনিবার বিকেলে মর্মান্তিক দুর্ঘটনায় আহত অন্যরা হলেন সোমা ঘোষ (৩৫) ও প্রণয় পাল (১৫)। এদের মধ্যে সোমা ঘোষের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া।

    তিনি প্রত্যক্ষদর্শীদের বরাতে বলেন, শনিবার বিকেল সোয় ৫টার সময় নগরীর শুলকবহর এলাকায় কভার্ডভ্যানের ধাক্কায় গুরুতর আহত কয়েকজনকে হাসপাতালে নিয়ে এলে একজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। এতে আহত আরো ৩জনকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে।

    শুলকবহর ৮ নং ওয়ার্ডের বাসিন্দা প্রত্যক্ষদর্শী উম্মে ইনাত জানান, ঘটনাটি শুলকবহরের প্রধান সড়কেই ঘটে। দ্রুতগতিতে একটি কভার্ডভ্যান ফ্লাইওভার থেকে নামার সময় যাত্রী বাহি একটি সিএনজি অটোরিক্সা ও বাসে ধাক্কা দেন। এসময় ঘটনাস্থলেই একজন নিহত হন এবং আরো বেশ কয়েকজনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

    দুর্ঘটনায় হতাহতের তথ্যটি নিশ্চিত করেন পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভূঁইয়া বলেন, দুর্ঘটনার পর কভার্ডভ্যান চালকসহ ঘাতক কভার্ডভ্যানটি আটক করা হয়েছে। কাভার্ড ভ্যানটি ব্রেক ফেল হয়ে ফ্লাইওভারের নিচে থাকা যাত্রীবাহি অটো রিকশা ও একটি বাসকে ধাক্কা দিলে দুর্ঘটনাটি ঘটে বলে জানিয়েছেন ওসি।

    বিএম/আর এস..