মিডিয়াতে অসহায় জনগন তাদের ভাষা প্রকাশ করে-রিজিয়া নদভি

চট্টগ্রাম মেইল : বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য রিজিয়া রেজা চৌধুরী বলেন, সাহসীকতার সাথে এগিয়ে যাওয়ায় হোক সাংবাদিকতার মূূল লক্ষ্য।

যত বাধা বিপত্তি আসুক না কেন সকল বাধা মোকাবেলা করে এগিয়ে যেতে হবে। কারণ মিডিয়াতেই অসহায় জনগন তাদের ভাষা প্রকাশ করে। খেয়াল রাখতে হবে কোন কারনেই যেন সাংবাদিকতার মাঝে অপসাংবাদিকতা প্রবেশ না করে।

আজ ৪ আগষ্ট রবিবার রাত সাড়ে ৯টায় জামালখান কেয়ারি খান ভবনের ৩য় তলায় অনলাইন নিউজ পোর্টাল বাংলাদেশ মেইলের অফিস পরিদর্শনে এসে এ কথা বলেন।

পরিদর্শনকালে বিশেষ এ মেহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাংলাদেশ মেইলের প্রকাশক রাজীব হাসান রাজন, পরিচালক মো. তাইফুল খান, বার্তা প্রধান রাজীব সেন প্রিন্স, স্টাফ ফটোগ্রাফার কাঞ্চন চক্রবর্তী, আইটি স্পেশালিষ্ট মামুনুর রহমানসহ পোর্টালের অন্যান্য প্রতিবেদকরা।

শুভেচ্ছা বিনিময় শেষে চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগাড়া আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভীর সহধর্মিণী রিজিয়া বলেন, গণমাধ্যম কর্মীরা সমাজের দর্পন কিন্তু কিছু অপ-সাংবাদিকতায় বর্তমান সাংবাদিকের সম্মানে হানা দেয়। আপনারা সব সময় দেশ ও জাতীর কথা বললে যেমন নিজেদের নাম হবে তেমনি সমাজের উন্নয়ন হবে।

আওয়ামী লীগের এ নারী নেত্রী বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর সংবাদ পত্র ও সাংবাদিকতায় যে উন্নতি হয়েছে আর কোন সরকারের আমলে হয়নি।

তিনি বাংলাদেশ মেইলের একজন নিয়মিত পাঠক দাবী করে পোর্টালটির ভুয়সী প্রশংসা করে বলেন, অনলাইন নিউজ পোর্টাল বাংলাদেশ মেইল খুব অল্প সময়ের মধ্যে পাঠকের মন জয় করে চট্টগ্রামের বহুল পঠিত অনলাইন মিডিয়াগুলোর সেরাদের তালিকায় উঠে এসেছে।

আমি আশাবাদী আগামীতে বাংলােদশ মেইল পাঠকের কাছে আরো জনপ্রিয় হয়ে শীর্ষে উঠে আসবে। তিনি বাংলাদেশ মেইলের সাথে সম্পৃক্ত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এতে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন নগর ছাত্রলীগের সদস্য আরাফাত রুবেল, ওমর ফারুখ প্রমুখ।

উল্লেখ্য : রিজিয়ার স্বামী আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগড়া আসনে ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৯ সালেও শেখ হাসিনার মনোনীত আওয়ামী লীগ প্রার্থী হিসেবে নৌকা প্রতিকে লড়াই বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়ে পুনরায় সাংসদ নির্বাচিত হয়।

বিএম/রাজীব সেন..