পশুরহাট বসিয়ে জরিমানা দিলো ১ প্রতিষ্ঠান ও ৩ ব্যাক্তি

    পশুর হাট

    চট্টগ্রাম মেইল : চট্টগ্রাম নগরীতে রাস্তার পাশে অবৈধভাবে পশুর হাট বসিয়ে জরিমানা দিলো এক প্রতিষ্ঠান ও ৩ ব্যাক্তি। আজ মঙ্গলবার চট্টগ্রাম নগরীর খুলশী ও পাহাড়তলী এলাকায় চসিক পরিচালিত ভ্রাম্যমান আদালতের কাছে ধরা পড়ে জরিমানা দেন তারা।

    অভিযানের নেতৃত্ব দেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সিটি ম্যাজিস্ট্রেট আফিয়া আখতার এবং স্পেশাল ম্যাজিস্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস।

    ম্যাজিস্ট্রেটরা জানান, অবৈধভাবে কোরবানীর পশুরহাট বসানোর গোপন খবর পেয়ে নগরীর খুলশী ও পাহাড়তলী এলাকায় চসিকের উদ্দ্যেগে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। অভিযানে খুলশী থানাধীন ফ্লোরাপাস রোডে নাহার এগ্রোকে ২ লক্ষ ২০ হাজার টাকা, পাহাড়তলী থানাধীন কলেজ রোডে মোহাম্মদ খোকনকে ১ লক্ষ টাকা, গলাচিপা পাড়ার মো. কফিলকে ১ লক্ষ টাকা ও মো. পারভেজকে ১ লক্ষ টাকা সহ মোট ৫ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

    পাশাপাশি অবৈধভাবে বসানো পশুরহাটগুলো আজকের মধ্যে সরিয়ে নিকটস্থ কোরবানীর পশুরহাটে গরু নিয়ে যাওয়ার জন্য অঙ্গীকারনামা নেন ভ্রাম্যমান আদালত।

    অভিযানকালে চসিক এস্টেটশাখাসহ সংশ্লিস্ট বিভাগের কর্মকর্তা, কর্মচারী ও চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশ ম্যাজিস্ট্রেটদ্বয়কে সহায়তা প্রদান করেন।

    বিএম/আরএস..