নিহতের সংখ্যা বেড়ে ৩
    ভাটিয়ারীতে ট্রেনের ধাক্কায় আহত মারুফের মৃত্যু

    সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ডের ভাটিয়ারীতে ট্রেনের ধাক্কায় আহত যুবক মারুফুর রহমান চৌধুরীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকালে চট্টগ্রাম মেট্টোপলিটন হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। নিহত মারুফ নগরীর বহদ্দার হাটস্থ খাজা রোডের সিদ্দিক টাওয়ারের মীর আহাম্মদের পুত্র।

    এর আগে সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় দিকে উপজেলার ভাটিয়ারী পোর্ট লিংক নামক একটি কন্টেইনার ইয়ার্ডের সামনে ট্রেনের ধাক্কায় তিন যুবক গুরুতর আহত হয়েছে। এদের মধ্যে দুই যুবক ঘটনাস্থলে মৃত্যু বরণ করেন। নিহতরা হলেন-মোঃ এরশাদ হোসেন মিঠু (৩২), জামাল উদ্দিন আকবর হিরা(২২)। এ ঘটনায় গুরুতর আহত অপর যুবক মারুফুর রহমান চৌধুরী (২৮)কে চট্টগ্রাম মেট্টোপলিটন হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় আজ মঙ্গলবার সকালে তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৩ জনে দাড়িয়েছে।

    স্থানীয় নাহিদ নামে এক যুবক জানায়, নিহত তিনজনই স্থানীয় পোর্ট লিংক কন্টেইনার ইয়ার্ডের কর্মরত ছিলেন। তারা তিনজন সন্ধ্যায় অফিস থেকে নাস্তা করার জন্য বের হয়। বৃষ্টির মধ্য ট্রেন লাইন পার হতে গিয়ে একই সময়ে দুই দিক থেকে ট্রেন এসে পড়ায় ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে এরশাদ ও জামাল উদ্দিন মারা যান, গুরুত্বর আহত অবস্থায় হাসপাতালে মারুফুর রহমান মারা যান।

    এরশাদ ভাটিয়ারী ইমাম নগর গ্রামের নজর মোহাম্মদ তালুকদার বাড়ির মফিজুর রহমানের পুত্র। জামাল উদ্দিন আকবর চট্টগ্রাম বন্দর থানার গোসাইল ডাঙ্গা এলাকার নুরুল আবছারের পুত্র।

    বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম রেলওয়ে থানা (জিআরপি) ওসি মোস্তাফিজুর রহমান ভুঁইয়া বলেন, ভাটিয়ারীতে ট্রেনে কাটা পড়ে দুজন ঘটনাস্থলে নিহত ও একজন হাসপাতালে মারা যাওয়ার কথা শুনেছি। তবে রেলওয়ে কর্তৃপক্ষ আমাদের এখনো বিস্তারিত জানায়নি। আমরা একটা টিম পাঠিয়েছি।

    বিএম/কামরুল/রাজীব..