বাংলাদেশ, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯ - ৫:৩৮ : পিএম


Tweet

প্রকাশ: ২০১৯-০৮-০৯ ১৮:০৯:৪১ পড়তে সময় লাগবে 1 মিনিট

ইয়াবা পাচারের সময় কোতোয়ালিতে ২ ব্যবসায়ি ধরা

ইয়াবা পাচারের সময় কোতোয়ালিতে ২ ব্যবসায়ি ধরা

চট্টগ্রাম মেইল : কক্সবাজার থেকে মাইক্রোবাসে করে ইয়াবা পাচারের আগেই নগরীর কোতোয়ালি থানা এলাকায় ধরা পড়েছে দুই মাদক ব্যবসায়ি।

বৃহস্পতিবার রাত ৮টার সময় নগরীর মেরিনার্স রোডস্থ পুরাতন ফিশারী ঘাটের রাস্তার মাথায় অভিযান চালিয়ে দুজনকে ইয়াবাসহ গ্রেফতার করে র‌্যাব। এসময় এক কোটি ৫৭ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের ৩১ হাজার ৫শত পিস ইয়াবা ও ইয়াবা পরিবহনের মাইক্রোবাসটি জব্দ করা হয়।

গ্রেফতার মাদক ব্যবসায়িরা হলেন, কক্সবাজার সদরের মুক্তারকুল গ্রামের মো. আব্দুল হকের ছেলে মো. আনোয়ার ইসলাম ও নগরীর ছান্দগাও থানা ওমর আলী মাতব্বর রোডের মৃত সেলিমের ছেলে মো. ওমর রায়হান আরাফাত।

তথ্যটি নিশ্চিত করে র‌্যাবের সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বলেন, কক্সবাজার হতে একটি মাইক্রোবাস যোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য চট্টগ্রামে আসছে এমন তথ্য পেয়ে পুরাতন ফিশারী ঘাটের রাস্তার মাথায় একটি চেক পোস্ট বসানো হয়।

রাতে একটি মাইক্রোবাসের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা সেটিকে থামানোর সংকেত দেন। এসময় গাড়ি থামিয়ে পালানোর চেষ্টা করলেও র‌্যাব সদস্যরা দুজনকে ধরে ফেলে। একজন পালিয়ে যেতে সক্ষম হয়।

পরে গ্রেফতারকৃতদের দেখানো মতে মাইক্রোবাসটি থেকে ৩১ হাজার ৫শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদেরকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য জব্দকৃত মাইক্রোবাস ও ইয়াবাসহ নগরীর কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

বিএম/আরএস..

শেয়ার করুন :

লাইভ টিভি•LIVE