বাংলাদেশ, রোববার, ১৮ আগস্ট ২০১৯ - ৬:২৯ : এএম


Tweet

প্রকাশ: ২০১৯-০৮-১০ ১৭:০৯:১৫ পড়তে সময় লাগবে 1 মিনিট

বাংলাদেশ অচিরেই সুখী-সমৃদ্ধ সোনার বাংলায় পরিণত হবে-নদভী

বাংলাদেশ অচিরেই সুখী-সমৃদ্ধ সোনার বাংলায় পরিণত হবে-নদভী

বাংলাদেশ মেইল : সাতকানিয়া লোহাগাড়া বাসীকে পবিত্র ঈদ উল আযহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন দেশের ২৯২ সংসদীয় ও চট্টগ্রাম ১৫ আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামউদ্দিন নদভী।

তিনি তার এলাকাবাসীর উদ্দ্যেশে বলেন, ধর্মপ্রাণ মুসলমান ও সহানুভুতিতে দেশ-বিদেশে লোহাগাড়া-সাতকানিয়ার উপজেলার আলাদা পরিচয়, সুনাম এবং ঐতিহ্য রয়েছে। এ সুনাম ও ঐতিহ্যকে বুকে ধারণ করে দেশের মাটিতে সাতকানিয়া লোহাগাড়াবাসীকে সগৌরবে উজ্জীবিত থাকতে হবে। তবেই আমাদের নির্ধারিত স্বপ্ন বাস্তবে রূপান্তরিত হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের যে রোল মডেল আজ বিশ্বে দৃশ্যমান, সে উন্নয়নের ধারা অব্যাহত থাকলে বাংলাদেশ অচিরেই সুখী-সমৃদ্ধ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত হবে।এজন্য তিনি ঈদ এবং ঈদ পরবর্তী অত্র অঞ্চলের সর্বস্থরের জনগণকে একে অপরের সহযোগী হয়ে কাজ করার আহ্বান এবং কোন ধরনের গুজবে কান না দেওয়ার জন্য এলাকাবাসীকে অনুরোধ জানান।

তিনি বলেন, বর্তমানে দেশের বেশ কয়েকটি গুজবের ঘটনা ও সম্প্রতি ডেঙ্গু রোগের যে আতঙ্ক বিরাজ করছে এই ঈদ উৎসবের মধ্য দিয়ে সবার জীবনে নিয়ে আসবে নতুন করে পথচলার উদ্দীপনা। নতুন করে ভালোবাসতে শেখাবে দেশীয় সম্প্রীতির বন্ধন এবং ভুলে যাবে গুজবের অপসংস্কৃতি নীতি।

পরিশেষে আবারো এলাকাবাসীকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন চট্টগ্রাম ১৫ (সাতকানিয়া-লোহাগাড়া)’র এ সাংসদ। তিনি সকলের উদ্দ্যেশে বলেন, ঈদ কাটুক আনন্দ আর উচ্ছাসে। সকলের সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হবো এমনটাই প্রত্যাশা করে সকলকে ঈদ মোবারক।

বিএম/কে এম তাইফুল/রাজীব সেন..

শেয়ার করুন :

এই বিভাগের আরো খবর


লাইভ টিভি•LIVE