ভেদাভেদ ভুলে ভালবাসার উপলক্ষ্য ঈদ-রিজিয়া

বাংলাদেশ মেইল : বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য রিজিয়া রেজা চৌধুরী বলেন, ঈদ মানেই আনন্দ, তাই ঈদ হোক দেশের সকল মানুষের জন্য ভাতৃত্ব বন্ধনের প্রধান হাতিয়ার। তিনি তার নিজ এলাকা এবং দেশবাসীকে পবিত্র ঈ-উল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

তাছাড়া বাংলাদেশ মেইল ‘র বার্তাকক্ষে পাঠানো বার্তায় তিনি সাম্প্রতিক সময়ে পাঠক প্রিয় হয়ে উঠা অনলাইন পোর্টাল বাংলাদেশ মেইল পরিবারের সকল কর্মকর্তা ও সকল সংবাদকর্মীদের পবিত্র ঈদ-উল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

বার্তায় তিনি বলেন, মুসলমানদের বছরে বড় দুটি উৎসবের মধ্যে ঈদ-উল আযহা একটি। ঈদ আরবী শব্দ এর আভিধানিক অর্থ হলো আনন্দন, খুশি ও উৎসব করা।

আওয়ামী লীগের এ নারী নেত্রী বলেন, আমাদের কাছে ঈদের শিক্ষা হোক ধনী-গরীব, ছোট-বড় সকল ভেদাভেদ ভুলে গিয়ে আগামী দিনগুলোতে কাঁদে কাঁদ মিলিয়ে চলব। আমাদের জীবনে ঈদ আসুক বার বার আনন্দের বারতা নিয়ে।

তিনি বলেন, ঈদের দিন আমরা সমাজের সকল মানুষ ঈদগাহে ঈদের নামায শেষে কোলাকুলি করি এ যেন ইসলামের আরেকটি শিক্ষা। মানুষে মানুষে ভেদাভেদ ভুলার সবচেয়ে ভালবাসাময় একটি উপলক্ষ্য হলো ঈদ।

রিজিয়া রেজা চৌধুরী চট্টগ্রামের সাতকানিয়া-লোহাগড়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী হয়ে পর পর দুইবারের নির্বাচিত সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী’র স্ত্রী।

বিএম/কে এম তাইফুল/রাজীব সেন..