উত্তর কাট্টলীবাসীকে মনোয়ার উল আলম নোবেলের ঈদ শুভেচ্ছা

পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে ১০ নং উত্তর কাট্টলীর সর্বস্তরের জনসাধারণকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন তরুণ সমাজসেবক, রাজনীতিবিদ ও শিক্ষানুরাগী মনোয়ার উল আলম নোবেল।

বাণীতে তরুণ সমাজসেবক নোবেল বলেন, ঈদুল আযহা আমাদের ত্যাগের শিক্ষা দেয়। কোরবানির পশু জবাই করার সাথে সাথে মানুষের মনের পশুত্বকে কোরবানি করাই ঈদুল আযহার প্রকৃত শিক্ষা। ঈদুল আযহা আমাদের পরমতসহিষ্ণুতা, সাম্প্রদায়িক সম্প্রীতি, শান্তিপূর্ণ সহাবস্থান ও আত্মত্যাগের শিক্ষা দেয়। ঈদ-উল-আযহার এই শিক্ষা আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করতে হবে। আসুন আমরা সকলে ঈদুল আযহার মর্মবাণী ধারণ করে মহান আল্লাহ তায়ালার সন্তুষ্টি ও সান্নিধ্য লাভের উদ্দেশ্যে পশু কোরবানির সাথে সাথে মনের পশুত্বকে জবাই করে সমৃদ্ধ, শান্তিপূর্ণ, বৈষম্যহীন, সন্ত্রাস ও জঙ্গীবাদমুক্ত সমাজ তথা দেশ গঠনের শপথ গ্রহণ করি।

এছাড়াও তিনি বলেন- আগামীকাল সোমবার পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে কোরবানি করা পশুর রক্ত, বর্জ্য একটি নির্দিষ্ট স্থানে সংরক্ষনের জন্য ওয়ার্ডবাসীর প্রতি বিনীত অনুরোধ করছি এবং নির্দিষ্ট স্থানে সকলে একত্রিত হয়ে কোরবানির পশু জবাই করার আহবান জানাই।

সর্বশেষ, তিনি ১৫ই আগষ্ট শহীদ হওয়া বঙ্গবন্ধু ও তার পরিবারবর্গ সহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।