জাতীয় শোক দিবসে সিপিজেএ’র শ্রদ্ধা নিবেদন

বিএম ডেস্ক : বঙ্গবন্ধু এবং বাংলাদেশ এক ও অভিন্ন। বঙ্গবন্ধু একটি নাম, একটি ইতিহাস। বঙ্গবন্ধুর সাহসী ও বীরত্বপূর্ণ নেতৃত্বের জন্য বিশ্বের মানচিত্রে বাংলাদেশের জায়গা হয়েছে। এই মহান মানুষটির জন্ম না হলে আজ বাংলাদেশ স্বাধীন হতো না।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাতাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রাম প্রেস ক্লাব সম্মুখে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন করেন চট্টগ্রাম ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের কর্মকর্তা ও সদস্যরা।

শ্রদ্ধা নিবেদন অনুষ্টানে উপস্থিতি ছিলেন সিপিজেএ সভাপতি দিদারুল আলম, চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি ও সিপিজেএ উপদেষ্টা আলী আব্বাস, চট্টগ্রাম সাংবাদিক হাউজিং কো-অপারেটিভ সোসাইটির চেয়ারম্যান স্বপন মল্লিক, সিইউজে’র সাবেক সভাপতি শহিদুল আলম, সিইউজে সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, চট্টগ্রাম প্রেসক্লাব সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, বিএফইউজে যুগ্ম সম্পাদক মহসিন কাজী।

এছাড়াও উপস্থিত ছিলেন সিপিজেএ সহ-সভাপতি শুভাষ কারণ, উপদেষ্টা আসিফ সিরাজ, সিপিজেএ সাবেক সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম প্রেস ক্লাবের পাঠাগার সম্পাদক রাশেদ মাহমুদ, যুগ্ম সম্পাদক নিপুল কুমার দে, সাংগঠনিক সম্পাদক রবি শংকর চক্রবত্তী, প্রদর্শনী সম্পাদক সোহেল সরওয়ার, টেলিভিশন জার্ণালিস্ট নেতা অনিন্দ্য টিটু, সাবেক নির্বাহী সদস্য প্রদীপ শীল, সদস্য রবিন চৌধুরী, শ্যামল নন্দী প্রমুখ।

বিএম/আরএস..