আলকরনে শোক দিবসে দোয়া মাহফিল অনুষ্ঠিত

    জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে নগরীর আলকরন জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা প্রশান্ত চৌধুরী যীশু।

    আলকরন জামে মসজিদের পেশ ইমামের পরিচালনায় দোয়া মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব, বঙ্গবন্ধুর সন্তান শেখ কামাল, শেখ জামাল ও শিশু শেখ রাসেলসহ পুত্রবধূ সুলতানা কামাল ও রোজী জামাল,বঙ্গবন্ধুর অনুজ শেখ নাসের, ভগ্নীপতি আবদুর রব সেরনিয়াবাত, তার ছেলে আরিফ, মেয়ে বেবি ও সুকান্তবাবু, বঙ্গবন্ধুর ভাগ্নে যুবনেতা ও সাংবাদিক, মুক্তিযুদ্ধের সংগঠক শেখ ফজলুল হক মনি, তার অন্তঃসত্ত্বা স্ত্রী আরজু মনি এবং আবদুল নাঈম খান রিন্টু ও কর্নেল জামিলসহ পরিবারের ১৬ জন সদস্য ও ঘনিষ্ঠজনের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করা হয়। সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

    উক্ত মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন চট্রগ্রাম মহানগর ছাএলীগ এর সাবেক সহ সম্পাদক এহসানুল আলম লিটন, মহানগর যুবলীগ নেতা হুমায়ুন কবির চৌধুরী, ২৯ নং ওয়ার্ড যুবলীগ নেতা ফয়সাল, ২৩ নং ওয়ার্ড যুবলীগ নেতা মানিক আহমেদ,৩৩ নং ওয়ার্ড ছাএলীগ নেতা শিহাব উদ্দীন সামির, ৩১ নং ওয়ার্ড ছাএলীগ নেতা জয়ান্ত মজুমদার,২৩ নং ওয়ার্ড ছাএলীগ নেতা সাইমন সিদ্দিক তাসিন, রথিন চৌধুরী,আনিমেষ সাহা,নয়ন দেব,রুদ্র দাশ প্রমুখ।(প্রেস বিজ্ঞপ্তি)