ময়মনসিংহে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

    ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের গৌরীপুরের রামগোপালপুর নামক স্থানে শুক্রবার সকাল এগারোটার দিকে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ একই পরিবারের চারজন নিহত অপর দুইজন আহত হয়েছে। দূর্ঘটনার ফলে এই সড়কে প্রায় আধা ঘন্টা যানবাহন চলাচল বন্ধ ছিল।

    গৌরিপুর থানার ওসি কামরুল ইসলাম জানায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের গৌরীপুরের রামগোপালপুর নামক স্থানে শুক্রবার সকাল এগারোটার দিকে ময়মনসিংহগামী প্রাইভেটকারের সাথে বিপরীত দিকথেকে আসা কিশোরগঞ্জগামী যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেটকারটি দুমরে মুচরে যায়,এতে ঘটনাস্থলে একজন নিহত অপর ৫জন আহত হয়।

    খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে আরো তিনজন মারা যায়,গুরুতর আহত প্রাইভেটকারের চালকসহ দুইজনকে হাসপাতালে ভর্তি চিকিৎসাধীন রয়েছে।

    নিহতদের পরিচয় পাওয়া গেছে তারা হলেন নেত্রকোনার দূর্গাপুর উপজেলার রফিকুজ্জামান(৪৫),তার স্ত্রী নাজমুন নাহার(৪০),ছেলে নাদিম(২৫) ওমেয়ে রনক জাহান(৪)। গুরুতর আহত রফিকুজ্জামানের আরেক ছেলে নাহিদ ও প্রাইভেটকারের চালকের নাম পাওয়া যায়নি। তারা দুইজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

    নিহত জীবনের ভাতিজা আনিসুজ্জামান জানান, তার চাচা পরিবার নিয়ে ইশ্বরগঞ্জের কানারামপুর গ্রামে শ্বশুর বাড়িতে ঈদ করতে এসেছিলেন। তারা ময়মনসিংহে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। নিহত রফিকুল ইসলাম জীবন ব্যবসায়ী। নরসিংদীতে ‘বাংলা টেক্স’ নামে তার একটি টেক্সটাইল মিল আছে।

    ওসি জানান, বাস চালককে আটক করা যায়নি। তবে দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেট কার ও বাসটি জব্দ করা হয়েছে।

    বিএম/এমআর