বাংলাদেশ, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ - ১০:৩১ : পিএম


Tweet

প্রকাশ: ২০১৯-০৮-১৭ ১৫:০৭:৩৩ পড়তে সময় লাগবে 1 মিনিট

অবসরের সিদ্ধান্ত দু’মাস পর জানাবেন মাশরাফি

অবসরের সিদ্ধান্ত দু’মাস পর জানাবেন মাশরাফি

মাশরাফি বিন মর্তুজার ক্রিকেট থেকে অবসর নেয়ার বিষয়টা নিয়ে আর লুকোছাপা করছে না বিসিবি। এই বিষয়ে মাশরাফির নিজস্ব সিদ্ধান্ত কি সেটা বিসিবি জানতে চায়।

শনিবার বিসিবির কার্যালয়ে এসে নিজের সিদ্ধান্ত জানিয়ে গেছেন মাশরাফি। চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে আরো দু’মাস সময় চেয়েছেন। তখনই জানাবেন নিজের অবসর নেয়ার তারিখ।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সাংবাদিকদের জানান-‘মাশরাফিকে আমরা এখানে ডেকেছিলাম। নতুন কোচ আমরা নিচ্ছি, সে বিষয়েও তার সঙ্গে আলোচনা করেছি। তাছাড়া তার অবসরের বিষয়টিও প্রসঙ্গ ছিলো। মাশরাফি জানিয়েছে- সে মাস দুয়েকের পরে তার সিদ্ধান্ত আমাদের জানাবে।’

সামনের মাসে তিনজাতি টি-টুয়েন্টি সিরিজ খেলতে জিম্বাবুয়ে আসছে বাংলাদেশ সফরে। সেই সফরে জিম্বাবুয়ের সঙ্গে একটি ওয়ানডে ম্যাচের আয়োজন করে বিসিবি মাশরাফিকে বিদায় জানানোর প্রাথমিক একটা পরিকল্পনা করেছিলো। তবে আপাতত সেই পরিকল্পনা থেকে সরে এসেছে বিসিবি।

নাজমুল হাসান বলছিলেন-‘মাশরাফি যখন সময় চেয়েছে তখন আমরা সেটা মেনে নিয়েছি। তাছাড়া চলতি বছর আমাদের আর কোনো ওয়ানডে ম্যাচ নেই। তাই আমরা অপেক্ষায় থাকতেই পারি।’

লম্বা সময় ধরে ক্রিকেট খেলে যাওয়া অনেক ক্রিকেটারের ভাগ্যেই মাঠ থেকে বিদায় নেয়ার সৌভাগ্য হয়নি। মাশরাফির অন্তত যাতে সেই সৌভাগ্য হয়, সেই চেষ্টাই করে যাচ্ছে বিসিবি।

বিএম/এমআর

শেয়ার করুন :

লাইভ টিভি•LIVE