চট্টগ্রাম চেম্বারের সাবেক পরিচালক মুছার মৃত্যুতে লতিফের শোক

    বিএম ডেস্ক : খাতুনগঞ্জের জাকারিয়া ব্রাদার্স ও কাজীর দেউড়ীর এ্যাপোলো শপিং সেন্টারের অংশীদার, বিশিষ্ট ব্যবসায়ী ও দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সাবেক পরিচালক আলহাজ্ব মোঃ আবু মুছা আর নেই।

    তিনি ১৬ আগস্ট রাত সাড়ে ১১ টায় বার্ধক্যজনিত কারণে নিমতলাস্থ নিজ বাসভবনে মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না…….রাজিউন)। তাঁর মৃত্যুতে দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র প্রাক্তন সভাপতি ও চট্টগ্রাম-১১ আসনের সাংসদ এম. এ. লতিফ গভীর শোক প্রকাশ করেছেন।

    শোক বার্তায় তিনি তাঁর রুহের মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং তাঁর মৃত্যুতে ব্যবসায়ী সমাজ ও পরিবারে যে শোক এবং শুন্যতার সৃষ্টি হয়েছে, তা যাতে সকলে সহ্য করতে পারেন তারজন্য পরম করুণাময় আল্লাহ্ তায়ালার রহমত কামনা করেন।

    চেম্বারে পরিচালক হিসেবে দায়িত্ব পালনকালে ব্যবসায়ী সমাজের স্বার্থ রক্ষায় তিনি যে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন তা অবিস্মরনীয়। তাছাড়া চিটাগাং পোর্ট ট্রাস্ট’র সাবেক ভাইস চেয়ারম্যান ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ)’র বোর্ড মেম্বার হিসেবেও তিনি দায়িত্ব পালন করেছেন। তাঁর মৃত্যুতে ব্যবসায়ী সমাজ সফল উদ্যোক্তাকে হারিয়েছে তা সত্যিই অপূরনীয়।

    মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। তিনি ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখে গেছেন।

    উল্লেখ্য, ১৭ আগস্ট বাদ আছর নিজ বাড়ীতে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে পাশে দাফন করা হয়।

    বিএম/আরএস..