সৈয়দপুরে স্বেচ্ছাসেবকদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

    শাহজাহান আলী মনন, নীলফামারী জেলা প্রতিনিধি ॥ নীলফামারীর সৈয়দপুরে জাতীয়বাদী স্বেচ্ছাসেবক দলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

    ১৯ আগস্ট রাতে শহরের শহীদ ডাঃ জিকরুল হক রোডস্থ জেলা বিএনপি’র কার্যালয়ে এ উপলক্ষ্যে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

    এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য, সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সৈয়দপুর পৌর মেয়র অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপি’র সভাপতি ও কামারপুকুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল গফুর সরকার, জেলা বিএনপি’র সহ-সভাপতি ও পৌর প্যানেল মেয়র-২ শাহিন আক্তার শাহিন।

    সৈয়দপুর-কিশোরগঞ্জ রাজনৈতিক জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক এম এ পারভেজ লিটনসহ জেলা, উপজেলা ও পৌর শাখার নেতাকর্মীবৃন্দ।

    প্রধান অতিথি কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরে আলোচনা সভায় অতিথিবৃন্দ তিন বারের প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করে বক্তব্য রাখেন। শেষে দোয়া মাহফিল অনুষ্টিত হয়। এতে খালেদা জিয়ার মুক্তির জন্য আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করা হয়।

    বিএম…