বাংলাদেশ, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ - ১০:১২ : পিএম


Tweet

প্রকাশ: ২০১৯-০৮-২৩ ১৫:১৯:০৪ পড়তে সময় লাগবে 1 মিনিট

চট্টগ্রামে পানির ট্যাংক থেকে নিখোঁজ যুবকের গলিত লাশ উদ্ধার

চট্টগ্রামে পানির ট্যাংক থেকে নিখোঁজ যুবকের গলিত লাশ উদ্ধার

চট্টগ্রাম মেইল : চট্টগ্রামের চকবাজার এলাকার একটি ভবনের ছাদে পানির ট্যাংক থেকে যুবকের গলিত মরদেহ উদ্ধার করেছে চকবাজার থানা পুলিশ। পরিচয়ও মিলেছে উদ্ধার হওয়া মরদেহটির।

নিহতের নাম মো. ফাহিম। তার বয়স আনুমানিক ২১ থেকে ২২ বছর। সে চট্টগ্রাম নগরীর দেওয়ানহাট সিটি কর্পোরেশন কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র বলে জানিয়েছে একটি সূত্র।

পুলিশ জানায়, ফাহিমের বাড়ি নগরীর চান্দগাঁও বলির হাট হলেও প্রায় সময় সে চকবাজার ডিসি রোডের আবু কলোনিতে চাচার বাসায় বেশি থাকতেন। এর আগে গত ২০ আগষ্ট সকালে বলির হাটের বাসা থেকে বের হয়ে আর বাসায় ফেরেনি। দুদিন ধরেই নিখোঁজ ছিলেন ফাহিম।

আজ ২৩ আগষ্ট শুক্রবার দুপুরে নগরীর চকবাজার থানার ডিসি রোড এলাকার আবু কলোনির চাচার বাসার দুই তলা ভবনের পানির টাংকি থেকে ফাহিমের গলিত মরদেহটি উদ্ধার করা হয়।

সিএমপির চকবাজার থানার অফিসার ইনচার্জ নিজামুদ্দিন নিখোঁজ ছাত্রের মরদেহ উদ্ধারের তথ্যটি নিশ্চিত করেন। ওসি বলেন, ভবনের ছাদ থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে এমন সংবাদ স্থানীয়দের কাছ থেকে ভবনটির ছাদের পানির ট্যাংক থেকে লাশটি উদ্ধার করা হয়। মৃতদেহটি মর্গে পাঠানো হয়েছে বলে জানান চকবাজার থানার অফিসার ইনচার্জ নিজামুদ্দিন।

বিএম/আরএসপি

শেয়ার করুন :

লাইভ টিভি•LIVE