বাংলাদেশ, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ - ১০:২৯ : পিএম


Tweet

প্রকাশ: ২০১৯-০৮-২৩ ১৩:০৬:৪৮ পড়তে সময় লাগবে 1 মিনিট

যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে টেকনাফে সড়ক অবরোধ

যুবলীগ নেতা হত্যার প্রতিবাদে টেকনাফে সড়ক অবরোধ

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ডাকাতের গুলিতে যুবলীগ নেতা ওমর ফারুক হত্যার প্রতিবাদে টেকনাফ-কক্সবাজার মহাসড়ক অবরোধ করে রেখেছে দলের নেতাকর্মী ও এলাকাবাসীরা।

শুক্রবার (২৩ আগস্ট) বেলা ১১টা থেকে এ সড়কের জাদিমোরা অংশে অবরোধ করে। এ সময় হত্যার বিচার চেয়ে সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে এলাকাবাসী। এ রিপোর্ট (দুপুর একটা) লেখা পর্যন্ত অবরোধ ও বিক্ষোভ অব্যাহত রয়েছে।

ঘটনাস্থলে পৌঁছেছে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশের নেতৃত্বে পুলিশের একটি দল। তারা বিক্ষোভকারীদের বোঝানোর চেষ্টা করছেন।

এর আগে, বৃহস্পতিবার (২২ আগস্ট) রাত পৌনে ১১টার দিকে জাদিমোরা এলাকায় নিজ বাড়ির সামনে থেকে তুলে নিয়ে গুলি করে হত্যা করা হয় যুবলীগ নেতা ওমর ফারুককে।

নিহত ওমর ফারুক উপজেলার হ্নীলা ইউপি’র জাদিমোরা এলাকার মোনাফ কোম্পানির ছেলে। হ্নীলা ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি।

নিহতের পরিবারের দাবি, রোহিঙ্গা ডাকাত সর্দার সেলিমের নেতৃত্বে একদল অস্ত্রধারী ওমর ফারুককে নিজ বাড়ির সামনে থেকে তুলে নিয়ে পাহাড়ের পাশে গুলি করে হত্যা করে। খবর পেয়ে নিহতের ভাই আমির হামজা ও উসমানসহ স্বজনরা লাশ আনতে গেলে ডাকাত দল লাশ আনতে বাধা দেয়।

বিএম/এমআর

শেয়ার করুন :

লাইভ টিভি•LIVE