বলিউডে প্লে ব্যাক করছেন ভাইরাল রানু(ভিডিও)

    স্বপ্ন যে তার এভাবে বাস্তব রূপ নেবে হয়তো তিনি নিজেও ভাবতে পারেননি৷ ভাইরাল হওয়া গায়িকা রানু মণ্ডল প্রথম গান গাইলেন হিমেশ রেশমিয়ার সঙ্গে।

    রানাঘাটের ভাইরাল হওয়া সেই রানু দেখিয়ে দিলেন গুন থাকলে তার কদর পাওয়া যায়। দেখিয়ে দিলেন ভাগ্য বদলাতে বেশি সময় লাগে না যদি সত্যি প্রতিভা থেকে থাকে।

    রানাঘাটের স্টেশনে ভিক্ষে করা থেকে আজকের এই রাস্তা তাঁর কাছে স্বপ্নের থেকে কম কিছু নয়। তাঁর গানের একটি ভিডিও ছড়িয়ে পড়তেই রাতারাতি অনেকের নজরে চলে আসেন তিনি।

    মুম্বইয়ের বাবুল মণ্ডলের সঙ্গে বিয়ে হয়েছিল রানু মণ্ডলের। স্বামী মারা যাওয়ার পর রানাঘাটে ফিরে আসেন তিনি। রেলস্টেশনে ঘুরে ঘুরেই গান গাইতেন। তারপর তাঁর গাওয়া গানের ভিডিও ভাইরাল হয়ে যায় ফেসবুকে। এবার স্টেশন থেকে সেই রানু সোজা পৌঁছে গেলেন মুম্বইয়ের গান রেকর্ডিং স্টুডিয়োয়।

    ভাইরাল হওয়ার পর বিভিন্ন টেলিভিশন চ্যানেল রানু মণ্ডলের সাক্ষাৎকার নিয়েছে। এরই ধারাবাহিকতায় তিনি হাজির হয়েছিলেন ছোটদের একটি গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে। যেখানে বিচারক হিসেবে দায়িত্ব পালন করছেন হিমেশ রেশমিয়া।

     

    রানুর সঙ্গে দেখা হওয়ার পর হিমেশ তাকে নিয়ে একটি গান করবেন বলে কথা দিয়েছেন। এবার নিজের দেওয়া কথা রাখলেন বলিউডের জনপ্রিয় এই সংগীতশিল্পী।

    সম্প্রতি রানুকে নিয়ে একটি হিন্দি গান রেকর্ড করেছেন হিমেশ। আর এর মধ্য দিয়ে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে যাচ্ছেন রানু মণ্ডল।

    সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে রানুর রেকর্ডিংয়ের কিছু অংশের ভিডিও শেয়ার করেছেন হিমেশ। যেখানে দু’জনকে একসঙ্গে গান গাইতে দেখা যাচ্ছে।

    শেয়ার করা ভিডিওটির ক্যাপশনে হিমেশ লিখেছেন, “আমার নতুন গান ‘তেরি মেরি কাহানি’তে কণ্ঠ দিয়েছেন প্রতিভাবান রানু মণ্ডল।”

    বিএম/এমআর