পার্কভিউ হসপিটালে বিশেষ সুবিধা পাবে হেলথ বিডির গ্রাহক

    বিএম ডেস্ক : চট্টগ্রামের অন্যতম স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান পার্কভিউ হসপিটালে বিশেষ ছাড়সহ বিভিন্ন সুযোগ সুবিধা পাবে হেলথ বিডির গ্রাহক।

    ২৮ আগষ্ট বুধবার পার্কভিউ হসপিটালের বোর্ড রুমে পার্কভিউ হসপিটালের জিএম তালুকদার জিয়াউর রহমান শরীফের উপস্থিতিতে হেলথ বিডির উদ্যোক্তা খন্দকার মুহাম্মাদ হালিমের সাথে এ বিষয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

    চুক্তিতে বলা হয় এখন থেকে হেলথ বিডির গ্রাহকরা এ হাসপাতালের প্যাথলজিতে ৩০ শতাংশ, রেডিওলজি ও ইমেজিন এ ২৫ শতাংশ এবং নির্ধারিত সার্ভিস চার্জের অর্ধেক মূল্যে হাসপাতালে চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবে।

    চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে পার্কভিউ হাসপাতালের মার্কেটিং ইনচার্জ জাহিদুল ইসলাম ও তার টীমের অন্যান্য এক্সিকিউটিভবৃন্দ এবং হেলথ বিডির মডারেটর মোহাম্মাদ বোরহান উদ্দিন উপস্থিত ছিলেন। একাজে সর্বাত্মক সহযোগীতা করেন পার্কভিউ হাসপাতালের সিনিয়র মার্কেটিং এক্সিকিউটিভ বেলায়েত হোসাইন।

    চুক্তি স্বাক্ষরের মাধ্যমে বিশেষ এ সুযোগ প্রদানে স্বাস্থ্যসেবার ক্ষেত্রে আরেকধাপ এগিয়ে যাবে হেলথ বিডি এমনটাই প্রত্যাশা করেন হেলথ বিডির মডারেটর মোহাম্মাদ বোরহান উদ্দিন।

    এই কাজে সর্বাত্মক সহযোগীতা করার জন্যে বিশেষ ধন্যবাদ জানাচ্ছি পার্কভিউ এর সম্মানিত সিনিয়র মার্কেটিং এক্সিকিউটিভ জনাব বেলায়েত হোসাইন।

    বিএম/কে এম তাইফুল/রাজীব প্রিন্স