শোক দিবসে রাউজানে ১০ হাজার লোকের মেজবান

    রাউজান প্রতিনিধি : জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রামের রাউজানে ১০ হাজার মানুষের মেজবান আয়োজন করা হয়েছে। উপজেলার ১৩ নং নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে এই কর্মসূচির আয়োজন করা হয়।

    ৩১ আগস্ট সকালে দক্ষিণ রাউজানের ভারত্বশ্বরী প্লাজা চত্ত্বরে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি।

    নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব দিদারুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবুল মেম্বারের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাফর আহমদ।

    বিশেষ অতিথির ছিলেন স্ট্যান্ডার্ড ব্যাংকের পরিচালক এএসএম হোসাইন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ারুল ইসলাম, নোয়াপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ কফিল উদ্দিন চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক বশির উদ্দিন খান, ভুপেশ বড়ুয়া, নুরুল আবসার মিয়া, শাহ আলম চৌধুরী, কামরুল ইসলাম বাহাদুর, ইরফান আহমেদ চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ আব্দুল জব্বার সোহেল, যুগ্ম সম্পাদক আহসান হাবিব চৌধুরী, ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিন আহমেদ, রোকন উদ্দিন, জসিম উদ্দিন হিরু, সাহাবুদ্দিন আরিফ, তসলিম উদ্দিন চৌধুরী, সাবেক চেয়ারম্যান মনিরুল ইসলাম, মঞ্জুর হোসেন, জসিম উদ্দিন প্রমুখ।

    এতে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু ছিলেন এ দেশের মহান স্থপতি। তিনি না হলে এদেশ স্বাধীনতা অর্জন করতে পারতো না। এদেশের মানুষ পেতোনা স্বাধীনতার স্বাধ। যারা তাকে স্ব পরিবারে হত্যা করে যে নতুন স্বপ্ন দেখেছিল তারা সফল হয়নি।

    দেশের মানুষ বঙ্গবন্ধুর খুনিদের আস্তাকুড়ে নিক্ষেপ করেছে। দেশ আজ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। বিশ্বের দরবারে মাথা উচুঁ করে দাড়াচ্ছে। তিনি সকলকে আওয়ামীলীগের নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

    বিএম/এন রানা/আরএস..