জিয়ার কল্যাণে প্রধানমন্ত্রী আ’লীগের সভানেত্রী : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগ মিথ্যাচারের কোম্পানি। এই মিথ্যা কোম্পানির চেয়ারম্যান স্বয়ং প্রধানমন্ত্রী। এই কোম্পানির বিজ্ঞাপন ম্যানেজার হচ্ছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়া সরকারি বিজ্ঞাপন ম্যানেজার হচ্ছেন তাদের তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় পবিত্র আশুরা উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন। জাতীয়তাবাদী ওলামা দল এ অনুষ্ঠান আয়োজন করে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে রিজভী বলেন, আপনি আজ আওয়ামী লীগের সভানেত্রী, এটা তো জিয়াউর রহমানের দান। আপনি তো এ পদে থাকতে পারতেন না, যদি সেদিন রাষ্ট্রপতি জিয়াউর রহমান রাষ্ট্রপতির পদে থেকে আপনাকে সুযোগ করে না দিতেন।

জিয়াউর রহমান অবৈধ রাষ্ট্রপতি ছিলেন- প্রধানমন্ত্রীর এমন বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, প্রধানমন্ত্রী, আপনার কাছে জিয়াউর রহমান অবৈধ রাষ্ট্রপতি হতে পারেন। কারণ ডাকাতরা যখন কারো বাড়িতে ডাকাতি করে তারা কি বলে- আমরা অবৈধ কাজ করছি? কিন্তু যার বাড়ি ডাকাতি হয় সে বুঝতে পারে- কী হয়েছে। দেশের মালিক জনগণ তারা বুঝতে পারছে।

ওলামা দলের সাধারণ সম্পাদক মাওলানা নেসারুল হকের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে যোগ দেন ওলামা দল ও বিএনপির নেতাকর্মীরা।

বিএম/এমআর