সীতাকুণ্ড প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন কাল

সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ড প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে আগামীকাল ১৩ সেপ্টেম্বর শুক্রবার। সকাল ৯ টা থেকে শুরু হবে ভোট গ্রহণ। মোট সহ সভাপতি ও সাধারণ সম্পাদকসহ মোট ৬টি পদে এবারের নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে প্রতিদ্বন্ধীতা করছেন ১৩ জন সাংবাদিক।

এর আগে বিনা প্রতিদ্বন্ধীতায় সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সৌমিত্র চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক পদে আব্দুল্লাহ আল ফারুক এবং দপ্তর ও পাঠাগার সম্পাদক পদে আবুল খায়ের নির্বাচিত হন।

শুক্রবার অনুষ্ঠিত নির্বাচনে সহ-সভাপতি পদে জহিরুল ইসলামের প্রতিদ্বন্ধী আব্দুল্লাহ আল কাইয়ুম চৌধুরী। সাধারণ সম্পাদক পদে লিটন কুমার চৌধুরী ও মীর মোহাম্মদ দিদারুল হোসেন টুটুল, সহ-সাধারন সম্পাদক পদে নজরুল ইসলাম ও নাসির উদ্দিন অনিক প্রতিদ্বন্ধীতা করছেন।

অর্থ সম্পাদক পদে তিনজন প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছে। এরা হলেন সবুজ শর্মা শাকিল, তালুকদার নির্দেশ বড়ুয়া ও হাকিম মোল্লা। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে নন্দন রায়ের প্রতিদ্বন্ধী প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিচ্ছেন শেখ সালাউদ্দিন। এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সাইফুল মাহমুদের প্রতিদ্বন্ধী প্রার্থী হয়ে খোরশেদ আলম নির্বাচন করছেন।

নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন সাংবাদিক কৃষ্ণ চন্দ্র দাস। এছাড়া প্রধান নির্বাচন কমিশনার থাকবেন দেলোয়ার হোসাইন খান।

নির্বাচনে সরকারী বেসরকারী কর্মকর্তা, প্রশাসনের কর্মকর্তা, চট্টগ্রামের বিভিন্ন মিডিয়ার কর্মরত সাংবাদিকবৃন্দ এবং বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যাক্তিবর্গ পর্যবেক্ষক হিসেবে উপস্থিত থাকবেন।

বিএম/দুলু/আরএস..