লামায় স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ,থানায় মামলা

    লামা প্রতিনিধি : বান্দরবানের লামা উপজেলায় প্রতিবেশি যুবক কর্তৃক দশম শ্রেণির এক স্কুল পড়ুয়া ছাত্রীকে জোর পূর্বক তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে শুক্রবার দিবাগত রাতে থানায় মামলা করেছেন।

    মামলায় অভিযুক্ত যুবকের নাম মো. আমির হোসেন (২৫)। সে পৌরসভা এলাকার নয়াপাড়ার বাসিন্দা আবুল কালামের ছেলে।

    স্কুল ছাত্রীর মা অভিযোগে উল্লেখ করে বলেন, আমার মেয়েকে বাড়ির পাশের মো. আমির হোসেন নামের এক যুবক প্রায় সময় উত্ত্যক্ত করত। গত বৃহস্পতিবার দিনগত গভীর রাতে হঠাৎ আমার ঘুম ভেঙে গেলে দেখি মেয়ে বিছানায় নেই। বাড়ির সব জায়গায় খোঁজাখুঁজি করি।

    এক পর্যায়ে মেয়েকে না পেয়ে বাড়ির সামনে আমির হোসেনের মাকে ঘুম থেকে ডেকে তুলি। পরে আমিরের কক্ষে মেয়েকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে আশপাশের লোকজনের সহায়তায় মেয়েকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যাই।

    সকালে মেয়ে জানায়, রাত দেড়টার দিকে সে ঘরের বাইরে শৌচাগারে যায়। সে সময় তার মুখ ও চোখ চেপে ধরে তুলে নিয়ে যায় আমির হোসেন। পরে আমির হোসেন তার কক্ষে নিয়ে তাকে ধর্ষণ করে।

    স্কুল ছাত্রীর মা সকালে ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন বাদশা ও স্থানীয় সর্দারকে বিষয়টি জানাই। তারা বিষয়টি আমলে না নিয়ে বরং হাসি-ঠাট্টা করেন। পরে থানায় অভিযোগ করি।

    এ ঘটনায় ওয়ার্ড কাউন্সিলর মো. হোসেন বাদশা বলেন, শুক্রবার সকাল আটটার সময় স্কুল ছাত্রীর মা ও তার কয়েকজন আত্মীয় এসে প্রতিবেশী আমির হোসেন তার স্কুল পড়ুয়া মেয়েকে ধর্ষণ করেছে বলে জানায়। বিষয়টি নিয়ে আমির হোসেনের বাবা ও তার বড় ভাইয়ের সঙ্গে আলাপ করি। কিন্তু আমির হোসেন উপস্থিত না থাকায় ঘটনার সমাধান করা যায়নি।

    এ বিষয়ে লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, প্রতিবেশী যুবক কর্তৃক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

    বিএম/রফিক/আরএস..