ছাত্রলীগের দায়িত্ব নিলেন নাহিয়ান-লেখক

    জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে দায়িত্বভার গ্রহণ করেছে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

    সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে ছাত্রলীগের নেতা-কর্মীদের সাথে নিয়ে ধানমণ্ডি ৩২ নম্বরে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে তারা।

    ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান জয় বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত পথে চলব এবং তার হাতকে আরও শক্তিশালী করা হবে। প্রধানমন্ত্রীর নির্দেশিত পথে থেকে ছাত্রলীগের ঐতিহ্য ফিরিয়ে আনতে কাজ করে যাবো। পাশাপাশি সংগঠনের ভাবমূর্তি পুনরুদ্ধারে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাবো।

    লেখক ভট্টাচার্য বলেন, সারাদেশে ছাত্রলীগের নেতা-কর্মীদের যে কোনও অভিযোগ কিংবা দাবি থাকলে আমাদের জানাতে পারেন। আমাদের কাছে আসতে কোনও লবিং কিংবা মধ্যস্থতা লাগবে না। সংগঠনকে শক্তিশালী করতে নতুন নেতৃত্ব কাজ করবে বলেও জানান তিনি।

    চাঁদাবাজিসহ নানা অভিয়মের অভিযোগে ছাত্রলীগের শীর্ষ পদ থেকে বাদ দেয়া হয় শোভন-রাব্বানীকে। সিনিয়র সহ-সভাপতি আল নাহিয়ান জয়কে ভারপ্রাপ্ত সভাপতি এবং সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয়েছে। শনিবার (১৪ সেপ্টেম্বর) আওয়ামী লীগের সভায় এ সিদ্ধান্ত হয়।

    বিএম/এমআর