এক রানে হেরেছে সাকিবের বার্বাডোজ

স্পোর্টস ডেস্ক: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের কাছে ১ রানে হেরেছে সাকিব আল হাসানের বার্বাডোজ ট্রাইডেন্টস। তবে দল হারলেও ব্যাটে-বলে দারুণ খেলেছেন সাকিব। রবিবার বাংলাদেশ সময় ভোরে ব্রিজটাউনে মুখোমুখি হয় দুই দল। আগে ব্যাট করে সেন্ট কিটস নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৪৯ রান করে। দলের হয়ে শামারাহ ব্রুকস সর্বোচ্চ ৫৩ রান করেন। সাকিব আল হাসান একটি, হেইডেন ওয়ালশ ও হ্যারি গার্নি দুটি করে উইকেট নেন।

১৫০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দলীয় ১৫ রানে ওপেনার জনসন চার্লসকে (১৩) হারায় বার্বাডোজ। তৃতীয় ওভারে ব্যাটিংয়ে আসেন সাকিব। হাফিজকে পরপর দুই বলে চার-ছক্কা মেরে দারুণ শুরু করেন। এক ওভার পর ব্রাফেটের বল পয়েন্ট দিয়ে পাঠান বাউন্ডারির বাইরে। দ্বিতীয় উইকেটে অ্যালেক্স হেলসকে নিয়ে গড়েন ৪১ রানের জুটি। হেলস ১৯ রানে ফেরার পর ডুমিনিকে নিয়ে আবার দলের হাল ধরেন সাকিব। একটি ভুল শটে শেষ হয় সাকিবের ইসিংস। ব্রাফেটকে এগিয়ে এসে মারতে গিয়ে লং অনে ক্যাচ দেন তিনি । ২৫ বলে তিন চার ও এক ছক্কায় ৩৮ রানের ইনিংস খেলেন সাকিব।

এরপর দ্রুত চার উইকেট হারায় বার্বাডোজ। জয়ের জন্য বার্বাডোজ ট্রাইডেন্টসের শেষ বলে প্রয়োজন ছিল দুই রান। বাঁহাতি পেসার ড্রেকসের বল ব্যাটে লাগাতে ব্যর্থ গুরনে। বোল্ড হয়ে ফিরলেন সাজঘরে। ফলে এক রানে হেরে যায় বার্বাডোজ।